বিনোদন

পদ্মশ্রী পাচ্ছেন বলিউডের চার তারকা

বিনোদন ডেস্ক : ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে চতুর্থ বেসামরিক পুরস্কার ‘পদ্মশ্রী’র জন্য নাম ঘোষণা করা হয়েছে। এ বছর মোট ১১৮ জনকে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন বলিউডের চার প্রযোজক, পরিচালক, অভিনেত্রী ও গায়ক। তবে সমালোচকরা বলছেন, বর্তমান শাসক দলের ঘনিষ্ঠ হওয়ার সুবাদে এই পুরস্কার পাচ্ছেন তারা।

এ বছর বলিউড থেকে পদ্মশ্রী পুরস্কার প্রাপ্তরা হলেন, প্রযোজক-পরিচালক করণ জোহর, প্রযোজক একতা কাপুর, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং গায়ক আদনান সামি।

শনিবার তাদের নাম ঘোষণার পর থেকে সমালোচনা শুরু হয়। সমালোচকদের দাবি, শাসকদল বিজেপির সঙ্গে সুসম্পর্কের কারণেই তারা পুরস্কার পাচ্ছেন।

সমালোচকদের এসব দাবির পেছনে যুক্তিও রয়েছে। ক্ষমতায় আসার পর বেশ কয়েকবার বলিউড তারকাদের সঙ্গে মোদি সাক্ষাৎ করেছেন। তাদের সঙ্গে অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।

বলিউডে অন্যতম বড় প্রোডাকশন হাউস ধর্মা। তার মালিক করণ জোহর। সম্প্রতি প্রধানমন্ত্রীর সঙ্গে সিনেমা জগতের তারকাদের সঙ্গে মোলাকাতে বড় ভূমিকা নিয়েছিলেন করণ।

গত নির্বাচনের আগে মোদী সরকারকে দরাজ গলায় সমর্থন দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর জাতীয়তাবাদী ভাবমূর্তিও সকলের জানা। সেই কঙ্গনা পাচ্ছেন পদ্মশ্রী পুরস্কার।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনামলে পাকিস্তানের নাগরিকত্ব ছেড়ে ভারতীয় হয়েছেন গায়ক আদনান সামি। তিনিও প্রধানমন্ত্রীর বড়ো গুণগ্রাহী। বালাজি টেলিফিল্মসের সহ-পরিচালন অধিকর্তা এবং সৃজনশীল পরিচালক একতা কাপুরও এবছর পদ্মশ্রী পুরস্কার পাচ্ছেন। একতার সঙ্গে নরেন্দ্র মোদীর বেশ ভালো সম্পর্ক রয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ