in

পরকীয়ার জেরে ইমাম হলো গ্রামছাড়া, গৃহবধূ তার সংসারে

জুমবাংলা ডেস্ক: পাবনার ভাঙ্গুড়ায় পরকীয়া সম্পর্কের অভিযোগে আটক ইমাম ও গৃহবধূর ঘটনা নিষ্পত্তি করেছেন গ্রামপ্রধানরা। সোমবার (২৬ জুলাই) সকালে গ্রামপ্রধানরা দীর্ঘক্ষণ বৈঠক করে বিষয়টি নিষ্পত্তি করেন। এ ঘটনায় ওই গৃহবধূ ও তার স্বামীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিষয়টি নিষ্পত্তি করা হয়। তবে এ ঘটনায় অভিযুক্ত ইমামকে চাকরিচ্যুত করে গ্রামছাড়া করা হয়েছে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এক মসজিদের ইমাম পরকীয়া সম্পর্কের জেরে রবিবার দিবাগত রাত একটার দিকে পাশের বাড়ির এক গৃহবধূর ঘরে প্রবেশ করেন। এ সময় এক প্রতিবেশী বিষয়টি টের পেলে গ্রামের অন্য প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তাদের আটক করে রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে রাতভর বেঁধে রাখে। যদিও সকালে গ্রামের কিছু সচেতন মানুষের প্রতিবাদের কারণে তাদের বাঁধনমুক্ত করে আটকে রাখা হয়। এরপর গ্রামের বাসিন্দা ও ইউপি চেয়ারম্যান গোলাম ফারুকসহ অন্য প্রধানরা উভয়কে পুলিশে দিতে চায়। কিন্তু ওই গৃহবধূ ও তার স্বামীর কোনো অভিযোগ না থাকায় মুচলেকা নিয়ে ইমামকে চাকরিচ্যুত করে গ্রাম থেকে বের করে দেওয়া হয়। অভিযুক্ত ইমাম পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা গ্রামের বাসিন্দা।

ভবানীপুর গ্রামের বাসিন্দা ও ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বলেন, ওই নারী ও তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় উভয়ের কাছ থেকে মুচলেকা নিয়ে বিষয়টি নিষ্পত্তি করা হয়েছে। এরপর ইমামকে গ্রাম থেকে বের করে দেওয়া হয়। তবে এ বিষয়ে পরবর্তী সময়ে প্রয়োজন হলে ওই ইমামকে আসতে হবে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। পরে বিষয়টি এলাকার প্রধানরা বসে সমাধান করেছেন। তবে এ ব্যাপারে পরে যে কেউ আইনি সহযোগিতা চাইলে দেওয়া হবে।


Fiver best placte to make money from home