Views: 87

আন্তর্জাতিক জাতীয়

পররাষ্ট্রমন্ত্রী মোমেনের দ্রুত আরোগ্য কামনা ভুটানের প্রধানমন্ত্রীর


ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভুটানের প্রধানমন্ত্রী ড. লোটে শেরিং। খবর ইউএনবি’র।

শনিবার মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার পররাষ্ট্রমন্ত্রীকে লেখা এক বার্তায় ভুটানের প্রধানমন্ত্রী ড. মোমেনের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন।

বার্তায় যথাযথ চিকিৎসার মাধ্যমে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী দ্রুত আরোগ্য লাভ করে তার দায়িত্ব পুনরায় শুরু করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন ড. লোটে শেরিং।


ভুটানের পররাষ্ট্রমন্ত্রী ড. টান্ডি দর্জিও পৃথক এক বার্তায় ড. মোমেনের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এছাড়া ভুটানের পররাষ্ট্র সচিব বাংলাদেশের পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনকে লেখা এক বার্তায় তার দ্রুত আরোগ্য কামনা করেন।

এর আগে বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য নাইজার সফর উপলক্ষে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে তার করোনা পরীক্ষা করা হলে মঙ্গলবার রাতে এ ফলাফল জানা যায়। পররাষ্ট্রমন্ত্রীর শরীরে এসময় করোনার কোনো লক্ষণ ছিল না।

পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।

এছাড়া নাইজার সফর উপলক্ষে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তারও পজিটিভ ফলাফল আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনামুক্ত হলেন জিএম কাদের

mdhmajor

আজারবাইজানকে সহযোগিতার বড় ঘোষণা ইরানের

Shamim Reza

বিস্ফোরণে কেঁপে উঠলো সৌদি আরবের রাজধানী

Saiful Islam

এন্টিবায়োটিকের যথেচ্ছা ব্যবহার বন্ধ করতে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

mdhmajor

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

চালের বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী

Saiful Islam