Views: 28

বিনোদন

পরিচালক নয়, অভিনেত্রী জানালেন ছবি মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক : অবসরে থাকা দু’জন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয় এমন গল্প নিয়েই নির্মিত হয়েছেন ছবি ‘গণ্ডি’। ফাখরুল আরেফীন খান পরিচালিত এ ছবিটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

ইতোমধ্যে ছবিটি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এরপরই গণ্ডির অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা তার ফেসবুক পেজ থেকে আনুষ্ঠানিকভাবে জানালেন ছবিটির মুক্তির তারিখ। ‘গণ্ডি’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি। সমকালের সঙ্গেও যোগাযোগ করা হলে সুবর্ণা মুস্তাফা জানালেন সে তথ্য।


এক ভিডিওবার্তায় সুবর্ণা মুস্তাফা বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি ‘গণ্ডি’ বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। আপনারা নিকটস্থ প্রেক্ষাগৃহে পরিবার-বন্ধু-স্বজনদের নিয়ে সিনেমাটি দেখবেন। আমার বিশ্বাস এটি আপনাদের খুব ভালো লাগবে। ‘গণ্ডি’ বন্ধুত্বের গল্প। এই গল্প হয়তো আপনার পুরোনো কোনো বন্ধুত্বের কথা মনে করিয়ে দেবে। দেখা হচ্ছে প্রেক্ষাগৃহে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার। পোস্টার প্রসঙ্গে ফাখরুল আরেফীন খান বলেন, একটি সিনেমার আউটলুক হচ্ছে পোস্টার। সিনেমাকে যদি একটা বই হিসেবে বিচার করি, তাহলে পোস্টার হলো তার প্রচ্ছদ। আমরা চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে ভিন্নভাবে সিনেমাটিকে পোস্টারের মাধ্যমে দর্শকের কাছে তুলে ধরতে।

‘গণ্ডি’র আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র। এতে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

Shamim Reza

দুবাই থেকে সুখবর দিলেন নুসরাত ফারিয়া

Shamim Reza

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

Shamim Reza

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা সোহম

Sabina Sami

মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ দিতেন রিয়া!

Sabina Sami

হট প‍্যান্টে ‘সেক্সিয়েস্ট সাংসদ’ নুসরাত

Saiful Islam