Views: 163

খুলনা বিভাগীয় সংবাদ

পরিত্যক্ত টয়লেটে হাত-পা মোড়ানো ৬ বছরের শিশুর লাশ

জুমবাংলা ডেস্ক : কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশ থেকে একটি পরিত্যক্ত টয়লেটের মধ্যে থেকে ৬ বছরের কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। আজ রবিবার দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। পরে সন্ধ্যার পর তার মরদেহ একটি পরিত্যক্ত টয়লেটের মেঝেতে পাওয়া যায়।


এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সানজিদা আজ দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে তার বাবা সোহাগ হোসেন। এরপরও সানজিদাকে না পাওয়ায় খোঁজ চলতে থাকে। সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহ্নিত করে। সানজিদার মরদেহটি টয়লেটের মেঝেতে শোয়ানো অবস্থায় ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে। মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনা ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পর সুরতহাল করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কিভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যা বলেই মনে হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বরিশালে

azad

ইয়াবাসহ আটক পরিবহন শ্রমিক নেতা, প্রতিবাদে সড়ক অবরোধ

Saiful Islam

ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Saiful Islam

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন

Shamim Reza

লঞ্চের কেবিনে তরুণীর লাশ, এখনো মামলা হয়নি: আটক ৩

Shamim Reza

বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Shamim Reza