Views: 17

বিনোদন

পরীমনির আবেদনময়ী ছবিতে ভক্তরা কুপোকাত


বিনোদন ডেস্ক : শরীরী আবেদনে প্রায়শই নেট দুনিয়ায় ঝড় তোলেন নায়িকা পরীমনি। দেশের সিনেমায় বর্তমান সময়ে তিনি অন্যতম আলোচিত নায়িকা। সিনে দুনিয়ার ব্যস্ততার পাশ কাটিয়ে পরী সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয়। প্রতিনিয়ত ছবি-পোস্ট দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি।

সম্প্রতি পরীমনি তার ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে তিনি বোল্ড অবতারে হাজির হয়েছেন। আবেদনময়ী এ ছবিতে তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা যেন আগুন ঝরাচ্ছে।


পরীর এই আবেদনময়ী ছবিতে কুপোকাত তার ভক্তরা। ১ লাখ ৪ হাজারের বেশি রিএকশন এসেছে ছবিটিতে। সেই সঙ্গে ১৬ হাজারের বেশি মন্তব্য। পরীর সেই সেলফি ভক্তদের মনে কেমন ঝড় তুলেছে, তা আর বাড়িয়ে বলার প্রয়োজন নেই।

ছবিটির ক্যাপশনে মার্কিন লেখক স্কট ফিতজারাল্ডের একটি উক্তি লিখেছেন। যেটার মানে দাঁড়ায়- ‘প্রথমে তুমি একটি পানীয় (মদ) গ্রহণ করো, তারপর সেই পানীয় আরেকটি পানীয় গ্রহণ করবে, এবং তারপর সেই পানীয় তোমাকে গ্রহণ করে ফেলবে’।

প্রসঙ্গত, পরীমনিকে সর্বশেষ ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় দেখা গেছে। বর্তমানে তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘স্ফুলিঙ্গ’ ও ‘প্রীতিলতা’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জামিন পেলেন সেই নারী বাউল শিল্পী

Shamim Reza

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

Shamim Reza

আমি তোমার নাম জানি, হিমিকে দেখে প্রধানমন্ত্রী

rony

পথেঘাটে যারা রাজনীতি বিক্রি করে তাদের ধিক্কার জানাই: মেহরাবের স্ত্রী

Shamim Reza

শামীমের কোনো দোষ নেই: অভিনেত্রী আশার মা

Shamim Reza

বিরাট-আনুশকার মেয়ের প্রথম ভিডিও

Shamim Reza