Views: 4854

বিনোদন

পরীর ফেসবুকে অশ্লীল স্ট্যাটাস নিয়ে তোলপাড়


বিনোদন ডেস্ক : পরীমনি! নামের মতোই তার সৌন্দর্য নিয়ে কারো দ্বিমত নেই, চরম নিন্দুকরাও তা স্বীকার করেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী এই অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও তাই ক্রমশ উর্ধ্বমুখী।

তবে পরী এবার আলোচনায় ফেসবুকে ‘অন্যরকম’ এক স্ট্যাটাসের কারণে। বৃহস্পতিবার এই লাস্যময়ী অভিনেত্রী তার ফেসবুক হ্যান্ডেলে লিখেন, ‘জ্বর অসুখ হইলে জীবনের এক একটা….. (প্রকাশ অযোগ্য) আবিষ্কার করা যায়’।

এর পরই স্ট্যাটাসটি ভাইরাল হয়ে যায়। তবে মন্তব্যের ঘরে ঢুঁ মারলে ইতিবাচক ‘কমেন্ট’-ই লক্ষ্য করা যায়।


পরীর কথার সঙ্গে তাল মিলিয়ে সৈয়েদা এ্যানি হক নামে এক নেটিজেন মন্তব্য করেন, ‘শুভাকাঙ্খি থেকে তখন শুভাখানখি হয়ে যায়’। এছাড়া বাকি সব কমেন্টে মোটামুটি ‘সহমত’ টাইপের একই বক্তব্য পাওয়া গেছে।

সম্প্রতি পরীমনি তার জন্মদিনের পোশাকের রঙ নিয়ে সাংবাদিকদের সঙ্গে ‘ময়ূর’ এর ইংরেজি শব্দ ‘পিকক’ বলতে গিয়ে ‘ককপিট’ বলে ফেলেন। তাৎক্ষণিক তিনি আবার শুদ্ধ উচ্চারণটাই করেন। তবে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার ইংরেজি জানা বা না-জানা নিয়ে ‘ট্রল’ করতে থাকেন অনেকেই।

প্রসঙ্গত, পরীমনি অভিনীত রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দেশের স্কুল খুললেই সিনেমাটি মুক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। সুন্দরবনসহ বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার ধারাবাহিক নাটক পরিচালনায় চিত্রনায়িকা লাজুক

Shamim Reza

ছেলে যাই করুক পাশে থাকবেন শ্রাবন্তী

Shamim Reza

‘কমান্ডো’ নিয়ে সমালোচনা, মুখ খুললেন নায়িকা

Shamim Reza

স্ত্রীকে ভালোবাসা বিষয়ক ১০ হাদিস সংগ্রহ করলেন অ্যানি খান

Shamim Reza

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন অভিনেত্রী সনম

Shamim Reza

ফের এনসিবির দফতরে রিয়া চক্রবর্তী

Shamim Reza