Views: 85

আন্তর্জাতিক ওপার বাংলা

পশ্চিমবঙ্গে নির্বাচনের প্রথম দিনেই বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে উত্তেজনা


আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ৩০ বিধানসভা আসনে আজ শনিবার শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। সকালেই পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। শনিবার সকালে বাড়ির উঠোনে ওই ব্যক্তির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

বিজেপি-র অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা পিটিয়ে মেরেছে তাদের কর্মীকে। যদিও শনিবার সকাল ৯টায় পর্যন্ত এ ব্যাপারে তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


জানা গেছে, মৃত ব্যক্তির নাম মঙ্গল সোরেন। কেশিয়াড়ির বেগমপুরে বাড়ি তার। পরিবারের অভিযোগ, অন্যত্র খুন করে দেহ বাড়ির উঠোনে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। মৃতের ঘাড়ে, মাথায় আঘাতের চিহ্নও রয়েছে বলে জানা গেছে। মরদেহ উদ্ধারের জন্য ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন পুলিশের একটি দল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনা নিয়ে জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

মঙ্গলের পরিবারের লোক জানিয়েছেন, সক্রিয়ভাবেই বিজেপি করতেন তিনি। স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছে, গতকাল তৃণমূলের সঙ্গে বচসা হয়েছিল মঙ্গলের। তারপরই পিটিয়ে মারা হয় তাকে।

তবে কেশিয়াড়ির বেগমপুর এলাকা সকাল থেকেই উত্তপ্ত। সকালে সেখানে বিজেপি-র পোলিং এজেন্টের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাকারবার্গের নিরাপত্তায় বছরে খরচ ২ কোটি ৩০ লাখ ডলার

Mohammad Al Amin

পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা!

Saiful Islam

সুয়েজ খাল: ১০০ কোটি ডলার ক্ষতিপূরণ না দিলে যেতে পারবে না সেই জাহাজ

Mohammad Al Amin

কারাগারে নাভালনিকে জোরপূর্বক খাওয়ানোর হুমকি

Shamim Reza

ফেলে দেয়া মাস্ক দিয়ে তৈরি হচ্ছে তোষক!

Saiful Islam

যুক্তরাষ্ট্রে ফের কৃষ্ণাঙ্গ হত্যা, কারফিউ জারি

Saiful Islam