Views: 448

বিভাগীয় সংবাদ

পাঁচ ঘণ্টা পর সিলেটে আবারো বাস চলাচল বন্ধ

ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক: লকডাউনে দু’দিন বন্ধ থাকার পর সিলেটে বাস চলাচল শুরুর পাঁচ ঘণ্টা পরই প্রশাসনের অনুরোধে ফের বন্ধ করা হয়েছে। এছাড়া সিলেট নগরের রাস্তাঘাটে মানুষের উপস্থিতিও গত দু’দিনের তুলনায় আজ বেড়েছে। কোথাও কোথাও যানজটও দেখা গেছে।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিত জানান, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সিদ্ধান্ত অনুযায়ী বুধবার (৭ এপ্রিল) সকাল ৬টা থেকে সিলেটের আঞ্চলিক সড়কে বাস চলাচল শুরু করা হয়। তবে বেলা ১১টার দিকে পুলিশ প্রশাসনের অনুরোধের তা বন্ধ করা হয়েছে। বাস চলাচল বন্ধ রাখা হলেও অন্য পরিবহনগুলো চালানো হচ্ছে। এ কারণে আমরা বাস চালানোর সিদ্ধান্ত নিই। কিন্তু প্রশাসনের অনুরোধে আপাতত বাস বন্ধ রেখেছি।

এর আগে মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে সিলেটের আঞ্চলিক সড়কে বাস চলাচলের ঘোষণা দেন পরিবহন শ্রমিকরা। ঘোষণা অনুযায়ী বুধবার সকাল ৬টা থেকে জেলায় বাস চলাচল শুরু করেন তারা। এতে অফিসগামী মানুষের ভোগান্তি কমলেও অবশেষে তা বন্ধ করা হয়। তবে দূরপাল্লার গণপরিবহন চলাচল যথারীতি বন্ধ আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza