খেলাধুলা ফুটবল

পাঁচ বদলির নিয়মের সুফলটা ভোগ করতে পারবে না বার্সা : সেতিয়েন

স্পোর্টস ডেস্ক: করোনা পরবর্তী সময়ে কোণঠাসা সূচির চাপ কমাতে পাঁচ ফুটবলার বদলির নিয়ম এসেছে ফুটবলে। তবে এর সুফল নিয়ে সন্দিহান বার্সেলোনার প্রধান কোচ কিকে সেতিয়েন।

সম্প্রতি এক সাক্ষাতকারে অনুশীলনের জন্য অপর্যাপ্ত সময় নিয়েও শঙ্কা প্রকাশ করেছেন কোচ সেতিয়েন। পাঁচ বদলির নিয়মের সুফলটা বার্সেলোনা নিজেদের খেলার ধরনের কারণেই ভোগ করতে পারবে না বলে মনে করেন তিনি।


সেতিয়েন বলেন, আমরা অনেক সময়ই ম্যাচের শেষ দিকে ফল অনুকূলে নিয়ে আসি। বেশি বদলি খেলোয়াড় নামানোর সুযোগ দেওয়া হলে শেষ দিকে প্রতিপক্ষের ক্লান্তির সুযোগটা কম নিতে পারব আমরা।

তিনি আরও বলেন, কোনও কোনও সময় হয়তো সেটা আমাদের অনুকূলেও আসতে পারে তবে সেটা কেমন মাত্রায় আসবে তা সময়ই বলে দেবে।

গেল মার্চ থেকে স্প্যানিশ লিগ লা লিগা স্থগিত থাকার পর গত মে মাস থেকে আবারও অনুশীলনে ফিরেছে সেতিয়েনের শিষ্যরা। তবে অনুশীলনের সময়ের স্বল্পতা নিয়ে কিছুটা আফসোস তিনি।

সেতিয়েন বলেন, গ্রুপ অনুশীলনে আরও সময় পাব ভেবেছিলাম, তা হলো না। সবাইকে এক সঙ্গে নিয়ে যে ভিডিও বিশ্লেষণ দেখব তাও তো হলো না! মাত্র দুই সপ্তাহ বাকি লা লিগা ফেরার। আরও সময় পাওয়ার ক্ষেত্রে আশাবাদী ছিলাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বাটলারের ওপড়ই আস্থা রাখছেন ইংলিশ দলের কোচ সিলভারউড

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইসিসি সূচি অনুযায়ী বিশ্বকাপ আয়োজন করতে সচেষ্ট : সৌরভ

Mohammad Al Amin

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী

mdhmajor

করোনা, বড় সুখবর দিলেন মাশরাফী

Shamim Reza

যাকে বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

rony