খুলনা বিভাগীয় সংবাদ

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীর গুলিতে আলমগীর হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।

২৭ মে বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঠোটারপাড়া সীমান্তে এ ঘটনা ঘটেছে। পেটে গুলিবিদ্ধ হয়ে আহত আলমগীর হোসেন মুন্সিগঞ্জভাঙ্গাপাড়া গ্রামর মৃত শুকুর আলীর ছেলে।


স্থানীয়রা জানায়, গুলিবিদ্ধ আলমগীর হোসেন রামকৃষ্ণপুর ইউনিয়নের মোহাম্মদপুর ডাংয়েরপাড়া এলাকার বচ্চন আলীর কাছে মাদক ব্যবসার টাকা পেতো। টাকা চাওয়া নিয়ে উভয়ের মধ্যে দ্বন্ধের সৃষ্টি হয়।

পাওনা টাকা নিয়ে বচ্চন আলীর সাথে আলমগীর হোসেনের কথা কাটাটির একপর্যায়ে বচ্চন আলী পিস্তল বের করে আলমগীর হোসেনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আলমগীর হোসেন পেটে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুলিবিদ্ধ আলমগীর হোসেনকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করেন।
ভেড়ামারা সার্কেলের এডিশনাল এসপি আল বেরুনী ও দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। জানানো হয়, তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বৃহস্পতিবার থেকে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমায় ভর্তির আবেদন শুরু

rskaligonjnews

রাজিবপুর ও চিলমারীতে পানিসম্পদ সচিবের ত্রাণ বিতরণ

azad

পানিতে ভেসে উঠলো বাবা-ছেলের লাশ

globalgeek

প্রেমিকাকে মেসেজ করায় মাদ্রাসাছাত্রকে পেটালো প্রেমিক

rony

মুজিববর্ষ উপলক্ষে কুষ্টিয়ায় বৃক্ষ রোপণ

azad

ওসি প্রদীপ আর ইন্সপেক্টর লিয়াকতের নেতৃত্বেই ১৬১ ‘ক্রসফায়ার’

mdhmajor