Views: 443

asndpost

পাওয়া গেল আরেক সানি লিওন! (ভিডিও)

বিনোদন ডেস্ক : মিকা সিংয়ের মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল তাকে। দেখতে অবিকল সানি লিওনের মতো। তার ছবি এবার প্রকাশ্যে আসতেই রীতিমত হইচই শুরু হয়েছে তাকে নিয়ে। বলছি ভারতীয় মডেল ও অভিনেত্রী আবীরা সিংয়ের কথা।

মিকা সিংয়ের ওই মিউজিক ভিডিওতে প্রথম অভিনয়ের কথা ছিল সানি লিওনের। কিন্তু তার সময় পর্যাপ্ত না থাকায় বিকল্প ভাবতে হয়ে মিকা সিংকে। ভাবতে ভাবতেই পেয়ে যান আবীরাকে। মিউজিক ভিডিও মুক্তির পর আলোচনায় চলে আসেন আবীরা।

এর আগে ‘জখম’ নামের একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল আবীরাকে। মিকা সিংয়ের মিউজিক ভিডিওটি মুক্তির পর আবীরাকে সানি লিওনের যমজ বলে ডাকতে শুরু করেন অনেকে। তার ইনস্টাগ্রামে চোখ রাখলেও সানি লিওনের মতো সাজপোশাকে ছবি দেখা যায়।

সম্প্রতি পাকিস্তানে পাওয়া গেছে হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে একজনকে। তার নাম আমনা ইমরান। নেট দুনিয়ায় আমনার ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় জোর আলোচনা। এবার সে আলোচনায় যুক্ত হলো আবীরার নাম।

সূত্র: জি নিউজ

View this post on Instagram

A post shared by Aaveera Singh Masson (@aveera.singh.masson)


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্যাংক লেনদেনের নতুন সময়

globalgeek

কীভাবে ফের ক্ষমতায় আসতে পারে বিএনপি, জানালেন কাদের

globalgeek

‘ব্যাচেলর পয়েন্ট’কে ভাদাইম্মার সাত বউ এবং হিরো আলমের ভিডিওর সাথে তুলনা

globalgeek

পুলিশ হেফাজতে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন শিশু বক্তা

globalgeek

ফোন চুরির কথা বলে দেওয়ায় প্রাণ গেল স্কুলছাত্রের

Shamim Reza

‘গোপন বৈঠকে’ খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরী, যা জানাল হেফাজত

rony