Views: 1

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পাকিস্তানের জার্সিতে থাকবে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে গেল জুনের ২৮ তারিখ সে দেশে পৌঁছে গেছে পাকিস্তান ক্রিকেট দল। সিরিজটি আয়োজন করা হবে আগস্ট-সেপ্টেম্বরে।

কিন্তু এমন গুরুত্বপূর্ণ সফরের আগে স্পন্সরহীন হয়ে পড়েছে দলটি। কারণ, একটি কোমল পানীয় কোম্পানির সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে।

তবে আসন্ন সিরিজের আগে একটি সুসংবাদ পেল পাকিস্তান দলটি। দলটির জার্সি এবং অন্যান্য সরঞ্জামে দেখা যাবে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো।

সাবেক পাকিস্তানি অধিনায়কের প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন পাকিস্তানজুড়ে দুস্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।


এক টুইটে খবরটি নিশ্চিত করেছেন আফ্রিদি নিজেই। টুইটে পাকিস্তানি অলরাউন্ডার লিখেছেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের দাতব্য সহযোগী হিসেবে যুক্ত আছি। এবার পাকিস্তান ক্রিকেট দলের সরঞ্জামেও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করা হবে। আমাদের পাশে থাকার জন্য ওয়াসিম খান (পিসিবি’র প্রধান নির্বাহী) এবং পিসিবিকে ধন্যবাদ। সেই সঙ্গে আসন্ন সফরের জন্য আমাদের ছেলেদের জন্য অনেক শুভকামনা #হোপ নট আউট।

প্রসঙ্গত, আগস্টের ৫ তারিখ থেকে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গড়াবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ। এরপর একই মাসের ১৩-১৭ তারিখে এবং ২১-২৫ তারিখে সাউদাম্পটনে গড়াবে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ। টেস্ট সিরিজ শেষে আগস্টের ২৮ এবং ৩০ এবং সেপ্টেম্বরের ১ তারিখে ম্যানচেস্টারে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সামনে এলো সাকিব ও পাপনের আলাপ

Saiful Islam

ক্লাবের জার্সিতে মসজিদের ছবি, ক্ষুব্ধ সমর্থককে বিদায় জানালো এফসি কোলন

Sabina Sami

ক্রিকেটেই থাকছেন ধোনি, ২০২২ পর্যন্ত খেলবেন চেন্নাইয়ে

Sabina Sami

এ বছর হোম সিরিজের কোনো সম্ভাবনা নেই : বিসিবি

Sabina Sami

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাক-আপ ভেন্যুর তালিকায় শ্রীলঙ্কা ও আমিরাত

Mohammad Al Amin

নতুন দায়িত্বে মুশফিক

rony