ক্রিকেট (Cricket) খেলাধুলা

পাকিস্তানের বিরুদ্ধে সাকিবকে ছাড়িয়ে শীর্ষে তামিম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে খেলতে নেমেই সাকিব আল হাসানকে সরিয়ে দিয়ে শীর্ষে উঠেছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি ফরমেটে সর্বোচ্চ রানের মালিক এখন তিনি। যেটি এর আগে সাকিব আল হাসানের ছিলো।

৭৬টি টি-টোয়েন্টি ম্যাচে সাকিবের সংগ্রহ ১ হাজার ৫৬৭ রান। তবে পাকিস্তানের বিপক্ষে চলতি সিরিজের প্রথম ম্যাচে ব্যাটিং করতে নেমে ব্যক্তিগত ১৪ রানে ব্যাট করার সময় সাকিবকে ছাড়িয়ে গেছেন তামিম। যদিও সাকিবের চেয়ে ৪ ম্যাচ কম খেলেছেন এই ওপেনার।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় আইসিসির নিষেধাজ্ঞা ভোগ করছেন সাকিব। সবকিছু ঠিক ঠাক থাকলে অস্ট্রেলিয়ার মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন এই অলরাউন্ডার।

অন্যদিক শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষবার জাতীয় দলের হয়ে খেলেছেন তামিম ইকবাল। এরপর ভারতের বিপক্ষে ফেরার কথা থাকলেও স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) থেকে ছুটি নেন তিনি। পরে এই সিরিজ আবারো জাতীয় দলে ফিরলেন তামিম। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৯ রান করেন তিনি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ