Views: 1549

আন্তর্জাতিক

পাকিস্তানে জরুরি অবতরণ করলো ভারতীয় বিমান

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট পাকিস্তানে জরুরি অবতরণ করেছে। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহর থেকে ভারতের লক্ষ্ণৌর উদ্দেশে বিমানটি যাত্রা শুরু করেছিল।

মঙ্গলবার (২ মার্চ) পাকিস্তানে করাচি শহরে বিমানটি জরুরি অবতরণ করতে বাধ্য হয়। বিমানে এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে জরুরি চিকিৎসাসেবা দেয়ার প্রয়োজন হয়ে পড়ে। সে কারণেই বিমানটি করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

ওই বিমান সংস্থার এক কর্মকর্তার দেয়া তথ্য অনুযায়ী, বিমানটি করাচিতে পৌঁছানোর পর বিমানবন্দরের একটি মেডিক্যাল টিম ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা দেয়।

এক বিবৃতিতে বলা হয়েছে, শারজাহ থেকে লক্ষ্ণৌগামী ইন্ডিগোর ফ্লাইট ৬ই ১৪১২ বিমানটিতে ‘মেডিক্যাল ইমার্জেন্সি’ পরিস্থিতি তৈরি হওয়ায় করাচি শহরে অবতরণ করেছে। দুর্ভাগ্যজনক যে, ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। বিমানবন্দরে পৌঁছানোর পর মেডিক্যাল টিম তাকে মৃত্যু ঘোষণা করেছে।

মৃত ওই যাত্রীর পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছে ইন্ডিগো এয়ারলাইন্স। এর আগে চলতি মাসের শেষের দিকে জ্বালানি সরবরাহের জন্য পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অবতরণ করে ভারতের একটি এয়ার অ্যাম্বুলেন্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিউলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor

দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশিদের ওপর ভিসা নিষেধাজ্ঞার দায় কার

mdhmajor

ভারতে শ্মশান ঘাটে লাশের সারি, এ যেন আরেক মৃত্যুপুরী (ভিডিও)

Shamim Reza

চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের

azad

৬০ শতাংশ মাত্রায় ইউরেনিয়াম সমৃদ্ধকরণে বিচলিত শত্রুরা : ইরান

azad

২৩ হাজার বন্দিকে মুক্তি দিলো মিয়ানমারের জান্তা সরকার

azad