Views: 103

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পাকিস্তান সফরে গেলেন না জিম্বাবুয়ের ভারতীয় কোচ


স্পোর্টস ডেস্ক : তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। কিন্তু এই দলের সঙ্গে তাদের হেড কোচ লালচাঁদ রাজপুত যাননি। হেড কোচের অনুপস্থিতিতে পাকিস্তানের মাটিতে সিরিজ খেলবে জিম্বাবুইয়ানরা।


সাবেক ভারতীয় ব্যাটসম্যান লালচাঁদ রাজপুতের পাকিস্তান সফরের জন্য সব ধরণের অনুমতি ছিলো। কিন্তু তা সত্ত্বেও দলের সঙ্গে পাকিস্তানে যাননি তিনি। ভারতীয় দূতাবাসের একটি সূত্র দাবি করছে, লালচাঁদ রাজপুত একজন ভারতীয়। তাই তাঁর পাকিস্তান সফরে যাওয়ার ক্ষেত্রে বাধ্যবাধকতা রয়েছে। আর এ কারণেই যাননি তিনি।

আগামী ৩০ অক্টোবর লাহোরের মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। একই ভেন্যুতে ১ ও ৩ নভেম্বর হবে সিরিজের বাকি দুই ম্যাচ। পরে ৭, ৮ ও ১০ নভেম্বর হবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ।

মঙ্গলবার (২০ অক্টোবর) পাকিস্তানে পৌঁছেছে জিম্বাবুয়ে দল। সেখানে এক সপ্তাহ কোয়ারেন্টাইনে কাটাবে তারা। ২৮ অক্টোবর থেকে দলগত অনুশীলন শুরু করবে জিম্বাবুয়ে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেমিতে ফ্রান্সের সামনে বেলজিয়াম, ইতালির মুখোমুখি স্পেন

azad

হঠাৎ দল থেকে কেন বাদ পড়লেন, জানেন না শোয়েব মালিক

Sabina Sami

জোরাজুরি করিনি, বেসিক ঠিক রেখেছি : লিটন

Sabina Sami

করোনামুক্ত হলেন কাজী সালাউদ্দিন

Sabina Sami

ম্যারাডোনাকে নিয়ে পেলের আবেগঘন স্ট্যাটাস

Saiful Islam

শীর্ষে উঠে এলো চেলসি

azad