in , ,

পাত্র দেখে ফেরার পথে অটো থেকে নামিয়ে নারীকে গণধর্ষণ


জুমবাংলা ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে এক নারী শিল্পীকে (ইউটিউব) গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। শনিবার দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত একজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন তিনি।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১০টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের বদলীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় আসামিরা হলেন- উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে গোলাপ মিয়া (৩৩) এবং শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০)। পুলিশ গোলাপ মিয়া ও কামরুজ্জামানকে রাতেই গ্রেপ্তার করে শনিবার আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠিয়েছে।

ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে ওই নারী শিল্পী তার বান্ধবীকে নিয়ে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামে ভাগনীর জন্য পাত্র দেখতে যান। রাতে ফেরার পথে বলদীঘাট বাজারে পৌঁছালে আসামিরা তাদের সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে। তারা জোর করে অটো থেকে নামিয়ে বদলীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে আটকে রেখে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে।

পরে দুই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা তাদের ছেড়ে দেয়। তারা গিয়ে বলদীঘাট বাজারে শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনার বিস্তারিত জানায়। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে গোলাপ এবং কামরুজ্জামানকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।