Views: 720

বিনোদন

পানির নিচে কাজল আগরওয়ালের হানিমুন


বিনোদন ডেস্ক : সম্প্রতি গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন কাজল আগরওয়াল। অতিমারির আবহে আপনজনদের নিয়ে খুব ছোট অনুষ্ঠান করে মুম্বাইয়ে বিয়েটা সেরেছেন তারা। বর্তমানে মালদ্বীপে মধুচন্দ্রিমায় স্বামী গৌতমের সঙ্গে রোমান্টিক মেজাজে কাজল আগরওয়াল। হানিমুনে যাওয়ার পর থেকে একের পর এক ছবি প্রকাশ করলেও, এবার একেবারে অন্যরকম রূপে দেখা গেল কাজলকে। স্বামী গৌতম কিচলুর সঙ্গে পানির নিচে বিলাসবহুল ঘর থেকে ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।


গত সপ্তাহে ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। বিয়ের পর বিলাসবহুল রিসেপশন পার্টিও দেন তারা। বিয়ে, রিসেপশনের পর মালদ্বীপে পাড়ি দেন কাজল আগরওয়াল। হানিমুনের জন্য মালদ্বীপে পাড়ি দেওয়ার পর থেকেই একের পর এক ছবি শেয়ার করেন কাজল।

কাজল আগরওয়ালের হানিমুনের ছবি দেখে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। মালদ্বীপের ওয়াটার রিসোর্টে হাজির হয়ে তিনি মাছদের দেখছেন না মাছেরা তাঁকে দেখছে বলে হেয়ালি করতেও দেখা যায় কাজলকে।

বিয়ের পরপরই গৌতম কিচলু এবং কাজল কিচলুর নামে পাসপোর্টের ছবি প্রকাশ করেন অভিনেত্রী। ​তারপরই বিদেশে উড়ে যান তাঁরা তারপরই বিদেশে উড়ে যান তাঁরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সবচেয়ে সুন্দরী স্ত্রীর সংজ্ঞা দিলেন মুফতি আনাস

Shamim Reza

মিমের ৫ মিনিটের প্রেমিক প্রীতম

Shamim Reza

এবার ভিলেন হয়ে আসছেন দীপিকা

rony

আমি এখন খাঁটি সিঙ্গেল: শবনম ফারিয়া

Shamim Reza

আবারও আলোচনায় সেই প্রিয়া, এক গানে পারিশ্রমিক ১ কোটি!

Shamim Reza

আসিফের বিরুদ্ধে সমন জারি: নতুন তথ্য দিলেন ন্যান্সি

rony