Views: 184

জাতীয় বিভাগীয় সংবাদ রাজনীতি

পাবনা-৪ আসনের উপনির্বাচনে আ.লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী

জুমবাংলা ডেস্ক: জাতীয় সংসদের পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘোরিয়া) উপনির্বাচনে বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৩৯ হাজার ৯২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫৭৬ ভোট।


এছাড়াও লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির প্রার্থী রেজাউল করিম খোকন পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট। ঈশ্বরদীর ৮৪টি এবং আটঘোরিয়ার ৪৫টি মোট ১২৯টি কেন্দ্রে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ভোট গ্রহণ করা হয়। দুই উপজেলায় মোট ভোটার ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বিজয়ের ফলাফল পাওয়ার পর সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় ঈশ্বরদী ও আটঘোরিয়াবাসীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘আবারো এখানে মুক্তিযুদ্ধ পক্ষ শক্তির বিজয় অর্জিত হলো।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এই নির্বাচনের সমন্বয়ক এস এম কামাল হোসেন নৌকার প্রার্থী বিজয়ী হওয়ায় ঈশ্বরদী ও আটঘোরিয়ার মানুষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের এই এলাকায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এসময় তিনি এই এলাকার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ধন্যবাদ জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দুর্নীতির অভিযোগে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে মামলা

Saiful Islam

ফ্রান্সবিরোধী বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ

Saiful Islam

স্ত্রীসহ বনদস্যু আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Saiful Islam

শালমারা ইউনিয়নের নতুন চেয়ারম্যান হলেন নাহিদা আক্তার রুমা

mdhmajor

নোটিশ প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করলেন জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক

Saiful Islam

কিশোরগঞ্জে কারেন্ট পোকার দখলে আমন ক্ষেত, চাষির মাথায় হাত

mdhmajor