Views: 207

অন্যরকম খবর আন্তর্জাতিক

পার্লামেন্টের জুম বৈঠকে নগ্ন অবস্থায় হাজির কানাডার এমপি

আন্তর্জাতিক ডেস্ক: কানাডা পার্লামেন্টের এক অনলাইন বৈঠকে নগ্ন অবস্থায় হাজির হয়ে বিতর্কের মুখে পড়েছেন এক আইনপ্রণেতা। অনলাইন ভিডিও কনফারেন্স অ্যাপ জুমে বৈঠক চলাকালীন হঠাৎ ল্যাপটপের ক্যামেরা ঘুরে যাওয়ায় দেখা যায়, ওই আইনপ্রণেতা নগ্ন অবস্থাতেই বৈঠকে অংশ নিয়েছেন। যদিও বিব্রতকর এই পরিস্থিতির জন্য সহকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

জানা যায়, কানাডার পার্লামেন্টের ওই সদস্যের নাম উইলিয়াম আমোস। এমন বিব্রতকর পরিস্থিতি সৃষ্টির পর ক্ষমা চেয়ে লিবারেল এই এমপি বলেছেন, আমি সত্যিই দুর্ভাগ্যজনক একটি ভুল করে ফেলেছি। অবশ্যই আমি এটি নিয়ে বিব্রত।

উইলিয়াম আমোস বলেন, জগিং থেকে ফেরার পর অফিসের পোশাক পরছিলাম। এসময় আমার ল্যাপটপের ক্যামেরাটি দুর্ঘটনাক্রমে ঘুরে যায়। আমি হাউস অব কমন্সের আমার সব সহকর্মীর কাছে আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি। এটি সত্যিই একটি ভুল ছিলো এবং এ ধরনের ঘটনা আর ঘটবে না।

কানাডার রুলস অব অর্ডার অ্যান্ড ডেকোরাম অনুযায়ী, পার্লামেন্টের বিতর্কে অংশ নেওয়ার জন্য কোনো ধরনের পোশাক বিধি নির্ধারিত নেই। তবে বিতর্কে অংশ নেওয়া পুরুষ বক্তাদের অবশ্যই সাময়িকভাবে জ্যাকেট, শার্ট এবং টাই পরতে হবে।

Share:



আরও পড়ুন

হেয়ার স্টাইল পছন্দ হয়নি, রেগে পুলিশকে খবর দিলো ১০ বছরের শিশু!

Saiful Islam

রাশিয়ার যুদ্ধবিরতির প্রস্তাব: যা বলল হামাস-ইসরায়েল

Saiful Islam

ফিলিস্তিনের প্রতি আগ্রাসনের ফলে জার্মানিতে বাড়ছে ইহুদি-বিদ্বেষ

Saiful Islam

ভয়াবহ বজ্রপাতে ১৮ হাতির মৃত্যু

Saiful Islam

গাজায় ৪০ মিনিটে সাড়ে ৪০০ ক্ষেপণাস্ত্র হামলা ইসরায়েলের

Saiful Islam

ইসরায়েলের নিপীড়িনে চুপ থাকবে না তুরস্ক: এরদোগান

Saiful Islam