Views: 25

খেলাধুলা ফুটবল

পিএসজিকে ফাইনালে তুলতে নিজের জীবন দিতে রাজি নেইমার

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে আজ (মঙ্গলবার) ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। আর এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ১.০০টা।

সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে ম্যানচেস্টার সিটির মাঠে খেলতে নামবে পিএসজি। নিজেদের ঘরের মাঠে প্রথম লেগের ম্যাচে ১-২ গোলে হেরেছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা। ফলে দ্বিতীয় লেগে অন্তত দুই গোলের জয় প্রয়োজন তাদের।

এ জয়ের জন্য সম্ভাব্য যেকোনও কিছু করতে রাজি পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। গত আসরের মতো এবারও দলকে ফাইনালে তুলতে প্রয়োজনে জীবনও দিয়ে দিতে রাজি এ ব্রাজিলিয়ান সেনসেশন। ম্যান সিটির মুখোমুখি হওয়ার আগে এ কথা বলেছেন তিনি নিজেই।

নেইমারের ভাষ্য, ম্যানচেস্টার সিটির বিপক্ষে আমাদের কঠিন এক ম্যাচ অপেক্ষা করছে। তবে আমাদের সবাইকে বিশ্বাস রাখতে হবে। আমাদের জয়ের ব্যাপারে পরিসংখ্যান কী বলছে, তাতে নজর না দিয়ে, নিজেদের ওপর বিশ্বাস করতে হবে।

তিনি আরও যোগ করেন, প্যারিসের প্রতিটি মানুষকে জয়ের বিশ্বাসটা রাখতে হবে। যার মধ্যে আমি প্রথম, আমি ফ্রন্টলাইনে আছি। এ যুদ্ধের প্রথম যোদ্ধা আমি। ফাইনালে ওঠার জন্য নিজের সেরাটা দিবো এবং সম্ভাব্য সবকিছু করব। এমনকি সেটা যদি মাঠে যাওয়াও হয়।

প্রসঙ্গত, নিজেদের ঘরের মাঠে হওয়া প্রথম লেগের ম্যাচে আগে গোল করেও হেরে যায় পিএসজি। মার্কুইনহোসের ১৫ মিনিটে করা গোলের জবাবে ৬৪ ও ৭১ মিনিটে লক্ষ্যভেদ করে ম্যাচ জিতে নেয় ম্যান সিটি। তাই ফিরতি লেগে জিততে মরিয়া নেইমার-এমবাপেরা।

Share:



আরও পড়ুন

করোনা আক্রান্ত বাংলাদেশি ফুটবলার

Shamim Reza

অনুশীলনে সাকিব-মোস্তাফিজ

Shamim Reza

সবচেয়ে দামি ক্লাব রিয়াল মাদ্রিদ

azad

কোপা আমেরিকা আয়োজনে পুরোপুরি প্রস্তুত আর্জেন্টিনা

azad

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন কিনা জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স

Shamim Reza

দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন সাকিব-মুস্তাফিজ

rony