খেলাধুলা ফুটবল

পিএসজিকে সরাসরি ‘না’ বলে দিয়েছেন দিবালা

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগেই ইন্টার মিলান থেকে ধারে আনা আর্জেন্টাইন ফুটবলার মাউরো ইকার্দিকে স্থায়ীভাবে দলে ভিড়ে নিয়েছে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এরপর তাদের প্রধান লক্ষ্য ছিল পাওলো দিবালা। কিন্তু জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড সরাসরি ‘না’ বলে দিলেন।

গত গ্রীষ্মেও দিবালাকে কেনার কাছাকাছি চলে গিয়েছিল ফরাসি এই ক্লাব। সেবার অবশ্য ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যাম হটস্পারও আগ্রহ দেখিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর যাওয়া হয়নি তার।


আর এবার দিবালা নিজেই পিএসজিকে ‘না’ বলে দিয়েছেন। বরং এবার তিনি জুভেন্টাসে থেকে যেতে এবং নতুন চুক্তি স্বাক্ষর করতে চান। ‘টুট্টোস্পোর্ট’ এমনটাই জানিয়েছে।

দিবালার জন্য অনানুষ্ঠানিক প্রস্তাব পাঠিয়েছিল পিএসজি। দিবালা তাদের জানিয়ে দিয়েছেন, যতদিন সম্ভব তুরিনেই থাকতে চান তিনি। শুধু তাই নয়, সিরি আ’র বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে অসংখ্য শিরোপা জিতে নাম লেখাতে চান ইতালিয়ান কিংবদন্তি আলেসান্দ্রো দেল পিয়েরোর কাতারে। দেলে পিয়েরো তার ক্যারিয়ারের প্রায় পুরোটা সময় তুরিনেই কাটিয়েছেন।

শুধু দিবালা একা নন, তাকে ক্লাবের কিংবদন্তি হিসেবে দেখতে চায় জুভেন্টাসও। আর্জেন্টাইন তারকা ফুটবলারকে ক্লাবের ভবিষ্যতের নেতা হিসেবে গড়ে তোলার সব ব্যবস্থাই করে রেখেছে ক্লাবটি। তার প্রতিভার পরিপূর্ণ মূল্যায়ন করে তাকে মানসিক সমর্থনও দিয়ে যাচ্ছে তারা। পরবর্তী পর্যায় তথা নতুন চুক্তি স্বাক্ষরের বন্দোবস্ত হয়ে গেছে। করোনা মহামারির কারণে শুধু ঘোষণা দেওয়াটা আটকে আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami

‘আমার জন্য দোয়া করবেন, করোনার টেস্টের ফল আমি নিজেই জানাব’

Sabina Sami

আগামীকাল সপরিবারে করোনা টেস্ট করাবেন মাশরাফি

Saiful Islam

সেপ্টেম্বর নয়, অক্টোবরে শুরু মেসি-নেইমারদের বিশ্বকাপ বাছাই

Mohammad Al Amin

না ফেরার দেশে চলে গেলেন বিশ্বকাপজয়ী ইংলিশ ফুটবলার চার্লটন

Mohammad Al Amin