Views: 120

অপরাধ-দুর্নীতি চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

পিকআপের চাকার ভেতর ১৯ হাজার ইয়াবা, আটক ২

জুমবাংলা ডেস্ক : পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চাকার ভেতর থেকে মোট ১৯ হাজার ৬২২ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে ইয়াবাসহ দুইজনকে আটকের বিষয়টি জানানো হয়। সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে তাদের আটক করা হয়।


আটক দুইজন হলো- ভোলা জেলার লালমোহন থানাধীন কালিরটেক এলাকার মো. খোরশেদ আলমের ছেলে মো. আলম (৩০) ও লক্ষ্মীপুর জেলার দক্ষিণ চরমনি এলাকার তোফায়েল আহমদের ছেলে আলমগীর (৫৪)। এদের মধ্যে মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, সীতাকুণ্ড থানাধীন ছোট কুমিরা এলাকা থেকে ১৯ হাজার ৬২২ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, আটক মো. আলম পিকআপ চালক ও আলমগীর সহকারী। তারা ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা পিকআপের সঙ্গে থাকা এক্সট্রা চাকার ভেতর করে লুকিয়ে নিয়ে যাচ্ছিলেন। এর আগেও তারা বিভিন্ন কৌশলে ইয়াবা নিয়ে গেছেন ঢাকায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের প্রাণহানি

azad

একাধিকবার ভোটার হওয়ায় খুলনায় ৬২ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ

azad

‘ভুয়া নবাব’ হাসান আসকারীর ‘নবাবী’ প্রতারণা

mdhmajor

মিন্নি কাশিমপুর কারাগারে, ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্য ৫ আসামি বরিশালে

mdhmajor

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ

mdhmajor

হাজী সেলিমের সব সম্পত্তি একাই ভোগ করতে চেয়েছিল ইরফান!

Sabina Sami