Views: 104

বিভাগীয় সংবাদ

পিকআপের ধাক্কায় প্রাণ গেলো ছাত্রলীগ নেতার


জুমবাংলা ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা শিপন খান (২৭) নিহত হয়েছেন। নিহত শিপন খান চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

বুধবার (৭ এপ্রিল) দুপুরের দিকে মাধবপুর-চুনারুঘাট সড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। শিপন চুনারুঘাট পৌর শহরের বড়াইল এলাকার বাসিন্দা।


স্থানীয় সূত্রে জানা গেছে, শিপন খান দুই সহপাঠীকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে মাধবপুর উপজেলায় যাচ্ছিলেন। পথিমধ্যে তেলিয়াপাড়া চা বাগান গেইটের সামনে একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় নিহতের দুই সহপাঠী আহত হয়েছেন। খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটি আটক এবং নিহতের লাশ উদ্ধার করেন।

চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান বলেন, নিহত শিপন খান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আপন ফুফাতো ভাই। সে খুবই ভদ্র ছেলে হিসাবে এলাকায় পরিচিতি ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza