Views: 133

খেলাধুলা ফুটবল

পিকে-টের স্টেগেনসহ ৪ ফুটবলারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বার্সা


স্পোর্টস ডেস্ক: ফেরেন্সভারোসকে ৫-১ গোলে হারিয়ে ২০২০-২১ চ্যাম্পিয়নস লিগের মৌসুম দুর্দান্তভাবে শুরু করেছে কাতালান ক্লাব বার্সেলোনা। আর এ ম্যাচ শেষে সুসংবাদ পেল দলটির চার ফুটবলার।

জেরার্ড পিকে, মার্ক-আন্দ্রে টের স্টেগেন, ক্লেমেন্ট লংলে ও ফ্রেঙ্কি ডি ইংয়য়ের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে কাতালান জায়ান্ট কর্তৃপক্ষ।


বার্সার সিনিয়র তারকা পিকের সঙ্গে আগামী ২০২৪ সালের জুন পর্যন্ত নতুন চুক্তি করেছে স্পেনের শীর্ষ ক্লাবটি। আর তার রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০০ মিলিয়ন ইউরো। আর এই চুক্তি অনুযায়ী ক্লাবে থাকলে তখন এই ডিফেন্ডারের বয়স হবে ৩৭।

দলের সেরা গোলরক্ষক টের স্টেগেনের সঙ্গে ২০২৫ সালের জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। যেখানে পিকের মতো তারও রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০০ ইউরো।

এদিকে বার্সার তরুণ দুই তারকা লংলে ও ডি ইংয়ের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত নতুন চুক্তি করা হয়েছে। তবে লংলের রিলিজ ক্লজ ধরা হয়েছে ৩০০ মিলিয়ন ইউরো ও ডি ইংয়ের ৪০০ মিলিয়ন ইউরো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার শেষ ইচ্ছা যা ছিল এবং…

Sabina Sami

ক্ষেপেছেন শোয়েব! ভদ্র আচরণ করতে বললেন নিউ জিল্যান্ডকে

Sabina Sami

প্রিমিয়ার লিগে ম্যানসিটির প্রতিপক্ষ বার্নলি

Mohammad Al Amin

ম্যারাডোনার রেখে যাওয়া সম্পদ পাবেন কে?

Saiful Islam

মেসির নামে বার্সার স্টেডিয়াম!

Saiful Islam

শহীদ আফ্রিদির ব্যাটিং তাণ্ডব (ভিডিওসহ)

Saiful Islam