Views: 100

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পিছিয়ে গেল লঙ্কা প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে চলতি মাসে শুরু হতে যাওয়া লঙ্কা প্রিমিয়ার লিগের উদ্বোধনী আসরটি নভেম্বর পর্যন্ত স্থগিত রাখার ঘোষণা দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

পূর্ব ঘোষণা অনুযায়ী লঙ্কা প্রিমিয়ার লিগ হওয়ার কথা ছিল ২৮ আগস্ট থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এসএলসি এক বিবৃতিতে জানিয়েছে, মূলত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে বৈঠকের পর তাদের দ্বারা নির্ধারিত স্বাস্থ্য নির্দেশিকা বিবেচনায় নিয়েই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।


শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড এই লিগ দিয়েই শীর্ষ পর্যায়ের ক্রিকেট ফেরাতে চেয়েছিল। আশা প্রকাশ করেছিল, ৭০ জন বিদেশি ক্রিকেটারও এতে অংশ নেবেন। ঝামেলা তৈরি হয় সেখানেই। বোর্ড তাদের জন্য মাত্র ৩ দিনের কোয়ারেন্টিনের প্রস্তাব দিলেও দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এতে রাজি ছিল না। তারা চেয়েছে ১৪ দিনের কোয়ারেন্টিন! এমন বাধ্যবাধকতার পরেই টুর্নামেন্ট বাতিলের সিদ্ধান্ত নেয় এসএলসি।

প্রসঙ্গত, ৫টি শহরের নামে গড়া হয়েছিল দল। কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুলা ও জাফনা নামের দলগুলো টুর্নামেন্টে অংশগ্রহণ করার কথা ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

অসংখ্য সুযোগ হাতছাড়া করে কষ্টের জয় রিয়াল মাদ্রিদের

Sabina Sami

লঙ্কান প্রিমিয়ার লিগে থাকছেন না কোনো বাংলাদেশি ক্রিকেটার

Saiful Islam

রাজস্থানের বিরুদ্ধে কলকাতার দাপুটে জয়

Saiful Islam

স্পেনে কর ফাঁকির কালো তালিকার শীর্ষে নেইমার

Shamim Reza

এক সপ্তাহ পিছিয়ে গেল এলপিএল শুরুর দিনক্ষণ

Mohammad Al Amin