খেলাধুলা

পিসিবিকে ধুয়ে দিলেন উমর গুল

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে প্রত্যাশামাফিক পারফরম্যান্স করতে পারেনি পাকিস্তান। গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে আনপ্রেডিক্টেবল দলটি। বিশ্বমঞ্চ ভরাডুবির জন্য দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং নির্বাচকদের একহাত নিলেন পেসার উমর গুল।

দীর্ঘ সময় পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের বাইরে গুল। কোন কারণে ব্রাত্য সেটা সবার অজানা। অবশ্য এ নিয়ে কোনো কথা বলেননি তিনি। তবে বিশ্বকাপে ব্যর্থতার জন্য বোর্ড এবং জাতীয় দলের নির্বাচকদের ধুয়ে দিলেন ডানহাতি পেসার।


পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে থেকে বিশ্বকাপ মিশন শেষ করেছে ৯২’র বিশ্বচ্যাম্পিয়নরা। ৯ ম্যাচে তাদের জয় ৫টি, পয়েন্ট ১১। সমান পয়েন্ট নিয়েও নেট রান রেটে এগিয়ে থাকায় সেমিফাইনালে উঠেছে নিউ জিল্যান্ড।

লিগপর্বের শেষ ম্যাচগুলোতে সেমিতে ওঠার আপ্রাণ চেষ্টা করেছে পাকিস্তান। তবুও ক্ষোভ কমেনি গুলের। বোর্ড-নির্বাচকদের ওপর রাগ-ক্ষোভ উগরে ঝাল মিটিয়েছেন তিনি। দলটির এক সময়ের নিয়মিত সদস্য মনে করেন, পরিকল্পনায় বরাবরই দুর্বল পিসিবি।

গুল বলেন, পাকিস্তানের এবারের বিশ্বকাপ শেষ। পিসিবি ও নির্বাচকরা এখন বড় বড় অজুহাত দেখাবে। এরপর তারা বলবে, ২০২৩ বিশ্বকাপের জন্য নতুন করে দল সাজাবে, ঢেলে দল গঠন করবে। সত্যি কথা হচ্ছে, তারা এসবের কিছুই করবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza