Views: 2

mopnews জাতীয়

পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে পাওয়া গেল ৩০ কোটি টাকা

জুমবাংলা ডেস্ক : লিবিয়ায় মানব পাচারের ঘটনা তদন্ত করতে গিয়ে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে সিআইডি। তারা ৩৬ জন পাচারকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃতদের মাঝে একটি এজেন্সির একজন পিয়নও রয়েছেন। সেই পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ২০-৩০ কোটি টাকা রয়েছে বলে জানতে পেরেছেন সিআইডির তদন্তাকারীরা। জাতীয় দৈনিক কালের কন্ঠের প্রতিবেদক ওমর ফারুক-এর করা একটি প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।


আজ সোমবার ( ৬ জুলাই) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি হেডকোয়ার্টার্সে এক ব্রিফিংয়ে এ তথ্য দিয়েছেন সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমান।

সিআইডির কার্যক্রমের বিষয়ে ব্রিফিংয়ে জানানো হয়। লিবিয়ার প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, লিবিয়ায় বাংলাদেশের ২৬ জন নিহত হয়েছেন। ১১ জন আহত হয়েছেন। এ ঘটনায় বাংলাদেশের বিভিন্ন থানায় ২৬ টি মামলা হয়েছে। যার মধ্যে ১৫ টি মামলার তদন্ত করছে সিআইডি।

এসব মামলায় এ পর্যন্ত ৬৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্য সিআইডি ৩৬ জনকে গ্রেপ্তার করেছে। একজন পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ২০-৩০ কোটি টাকা পাওয়া গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অভিযোগ প্রমাণ করে কোটি টাকা পেলেন ভোক্তারা

Saiful Islam

ফেসবুকের বাংলাদেশি এজেন্টের বিরুদ্ধে ভ্যাট ফাঁকির মামলা

Shamim Reza

ফোনে প্রাণনাশের হুমকি মহেশখালীর ওসিকে, নিরাপত্তা চেয়ে জিডি

Sabina Sami

বাংলাদেশে করোনায় মৃতদের মধ্যে পুরুষ ২৮১৩ জন, নারী ৭৪৪ জন

mdhmajor

মেজর (অব.) সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন হচ্ছে

mdhmajor

এক মাস পর ফাহিমকে নিয়ে স্মৃতিচারণ করেছেন বোন রুবি সালেহ

Sabina Sami