Views: 523

জাতীয়

পুত্রবধূ মিন্নিসহ ৬ জনের ফাঁসির রায়ের পর যা বললেন রিফাতের বাবা


জুমবাংলা ডেস্ক: বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় দায়ে পুত্রবধূ আয়শা সিদ্দিকা মিন্নিসহ ছয় আসামিকে মৃত্যুদণ্ড দেওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ছয় আসামিকে মৃত্যুদণ্ড দেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।


রায় ঘোষণার পর রিফাতের বাবা বলেন, আমি ও আমার পরিবারের সবাই এ রায়ে অত্যন্ত খুশি হয়েছি। আমি আল্লাহর কাছে শুকরিয়া জানাই। সংশ্লিষ্ট সবাই এ মামলার বিচারকাজ আন্তরিকভাবে করেছেন। সেজন্য আমার ও আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে আন্তরিক শুভেচ্ছ ও ধন্যবাদ জানাচ্ছি।

২০০ পৃষ্ঠার এ রায়ের বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন আয়শা সিদ্দিকা মিন্নি, রাকিবুল হাসান রিফাত ওরফে রিফাত ফরাজী, আল কাইয়ুম ওরফে রাব্বী আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় ও মো. হাসান।

খালাস পেয়েছেন মো. মুসা, রাফিউল ইসলাম রাব্বী, মো. সাগর এবং কামরুল ইসলাম সাইমুন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে আটকেপড়া প্রবাসীদের আমিরাতে ফিরতে হবে ৩১ মার্চের মধ্যে

Saiful Islam

‘মুজিববর্ষ’ উপলক্ষে লালমনিরহাটে ৯৭৮টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে

Mohammad Al Amin

দিহানের ভাইয়ের বিরুদ্ধেও উঠেছিল হত্যার অভিযোগ

Shamim Reza

গর্ভপাত ও মৃত সন্তান প্রসবের জন্য বায়ুদূষণকে দায়ী বিজ্ঞানীদের

Mohammad Al Amin

শাহজাহান মোল্লার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে মোকাবিলা করার কোন শক্তি দেশে নেই: তথ্যমন্ত্রী

mdhmajor