Views: 47

asndpost

পুত্রসন্তানের মা হলেন কারিনা


বিনোদন ডেস্ক : অপেক্ষার অবসান। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। তৈমুরের পর কারিনা কাপুর ও সাইফ আলি খানের সংসারে এলো নতুন সদস্য। আজ রবিবার দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর।

পুত্রসন্তানের জন্মের পর কারিনা-সাইফের অনেক ঘনিষ্ঠই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দুইজনকে শুভেচ্ছা জানিয়েছেন। সেখান থেকেই সামনে এসেছে এই খবর।


জানা গেছে, শনিবার রাতেই প্রসব যন্ত্রণা শুরু হওয়ার পর কারিনাকে মুম্বাইয়েরই ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। আজ রবিবার সকালে সেখানেই এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন এই বলিউড অভিনেত্রী। এরপরই নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা-সাইফকে শুভেচ্ছা জানান মনীশ মালহোত্রাসহ অনেকেই।

যদিও গত ১৫ ফেব্রুয়ারি সন্তান জন্ম দেওয়ার কথা ছিল। কিন্তু সেই তারিখ পিছিয়ে যায়। চিকিৎসকেরা আগেই জানিয়েছিলেন, যে কোনো দিনই সন্তানের মা হতে পারেন তিনি। ২০১৬ সালে প্রথম পুত্রসন্তানের মা হন কারিনা, যার নাম রাখা হয তৈমুর আলি খান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সায়নী

Shamim Reza

নামাজ পড়ে ক্যাম্পে ফেরার সময় সড়কে বাস চাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

Sabina Sami

ফের ভরিতে যত টাকা কমেছে স্বর্ণের দাম

Sabina Sami

তিমির এক বমিতে রাতারাতি কোটিপতি এই নারী

Shamim Reza

যে শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি

rony

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারীর মরদেহ উদ্ধার

Shamim Reza