Views: 347

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পুরনো ঢাকার বনেদী পাইকারি বিক্রেতা সাকিব!

ছবি : ফেসবুক থেকে সংগৃহীত

স্পোর্টস ডেস্ক : সন্ধ্যা নামতেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ফেসবুক পেইজে পোষ্ট করলেন সাকিব আল হাসান।  তারপর ঘন্টা না পেরোতেই ছবি ভাইরাল! হবেই না কেন, তিনি যে বিশ্ব সেরা অলরাউন্ডার সবার প্রিয় মুখ।  ছবিতে ভিন্ন এক ভূমিকায়, ভিন্ন এক মেজাজে দেখা গেল বাংলাদেশের এই তারকা ক্রিকেটারকে।

শুক্রবার সাকিবের ভেরিফাইড ফেসবুক পেজে পোষ্ট করা ছবিতে দেখা যাচ্ছে তার আশপাশে কয়েকটি বস্তা রাখা। ক্যাশ বাক্সের পেছনে বসে হাসছেন তিনি। ছোট টেবিলে কী যেন লিখছেন। টেবিলের পাশেই আরেকটি টুল যেখানে রাখা আছে ডাল, চাল ও শস্য।


হাতে বিভিন্ন রঙের পাথর বসানো আংটিগুলো চোখে পড়ছে। সাদা লুঙ্গি আর ফতোয়াতে মনে হচ্ছে পুরনো ঢাকার কোন বনেদী পাইকারি বিক্রেতা! না, শখের বসে এমন পোশাক পড়েন নি তিনি। বলা হচ্ছে এটি নতুন কোন বিজ্ঞাপনের জন্য তার প্রচেষ্টা।

আইসিসির নিষেধাজ্ঞা থেকে এখনো মুক্তি মেলেনি সাকিবের। সব ঠিক থাকলে আসছে মাসেই শেষ হবে নিষেধাজ্ঞা। তার আগে সাভারের বিকেএসপিতে চলছে অনুশীলন। এরমধ্যে ফের বিজ্ঞাপনের কাজেও হাত দিয়েছেন তিনি।

নতুন সাজে তার বিজ্ঞাপনের স্থীরচিত্র বেশ সাড়া ফেলেছে। দুই ঘন্টা পেরোতেই ফেসবুকে সাড়ে তিনলাখ লাইক। ১৩ হাজারের বেশি কমেন্টস আর পাঁচহাজার শেয়ার। সবাই মুগ্ধ সাকিবে।

 


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভারত-ইংল্যান্ড গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে আহমাদাবাদে : গাঙ্গুলী

azad

করোনায় আক্রান্ত মাশরাফির দুই সন্তান

rony

‘জীবনের সবচেয়ে আনন্দের সময় পার করছি’

Sabina Sami

দুর্দান্ত মেসি, ৫ গোলের জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু বার্সেলোনার

Sabina Sami

শীর্ষে থাকা দিল্লিকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল পাঞ্জাব

Saiful Islam

গায়ে হলুদের সাজে ব্যাটিংয়ে সানজিদা, নেট দুনিয়ায় তোলপাড়

Shamim Reza