Views: 249

বিনোদন

পুরুষ দিবসে স্বামীকে মরিচ খাওয়ালেন মাধুরী


বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নাচ দিয়ে শুরু করেছিলেন ক্যারিয়ার। ছোটবেলা থেকেই নাচের প্রতি আলাদা ভালোলাগা ছিল তার। শাহরুখ খান থেকে শুরু করে ওপার বাংলার মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করেছেন পাল্লা দিয়ে। তখনকার সময়ে সব নায়করাই তার সঙ্গে অভিনয় করার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করতেন।


এবার পুরুষ দিবসে ভিন্নধর্মী এক কাজ করে বসলেন মাধুরী দীক্ষিত। কাঁচা মরিচ চিবিয়ে খেতে বাধ্য করলেন নিজের স্বামীকে। সে ভিডিও শেয়ার করে নতুন বার্তাও দিয়েছেন এ অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, স্বামীকে নিয়ে রান্না করাচ্ছেন মাধুরী। রান্নার ফাঁকেই স্বামী কাঁচা মরিচ খেতে বাধ্য করেন তিনি। মহারাষ্ট্রের বিখ্যাত ডিস ‘কান্দা পোহা’ বানিয়েছেন মাধুরীর স্বামী নেনে।

অভিনয় দেখে মাধুরী বেশ কয়েক বছর ধরে দূরে আছেন। স্বামী ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। করোনার সময়টা বাড়িতে নানা কাজ করেছেন মাধুরী। কখনও তবলায় ছেলের সঙ্গে নেচেছেন, মায়ের জন্মদিন পালন করেছেন আবার কখনও গানও গেয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam