Views: 156

জাতীয়

পুরুষ বিষয়ক মন্ত্রণালয়ের দাবি


জুমবাংলা ডেস্ক : পুরুষ বিষয়ক মন্ত্রণালয় দাবি তুলেছে এইড ফর মেন ফাউন্ডেশন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আন্তর্জাতিক পুরুষ দিবস-২০২০ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এই দাবি তুলে সংগঠনটি।


এর আগে সকাল ১০টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে সমবেত হয়ে বেলুন উড়িয়ে দিবসটির কার্যক্রমের উদ্বোধন করে সংগঠনটি। পুরুষ নির্যাতন প্রতিরোধে আইনের দাবিতে সংক্ষিপ্ত শোভাযাত্রা করে তারা। এরপর ‘পুরুষ অধিকার রক্ষায় আইনের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনায় বক্তারা পুরুষের প্রতি বিভিন্ন বৈষম্যমূলক আইনের মাধ্যমে নানা হয়রানি ও পুরুষ নির্যাতনের চিত্র তুলে ধরেন।

পুরুষদের আইনি অধিকার ও মানবাধিকার রক্ষায় এইড ফর মেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাদিম লিখিত ১৪ দফা দাবি তুলে ধরেন।

এইড ফর মেন ফাউন্ডেশনের সহ-সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ড. মোহাম্মদ নূর হোসেন, অ্যাডভোকেট কাউসার হোসাইন, অ্যাডভোকেট ইশরাত হাসান, বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে এক দশকে করদাতার সংখ্যা বেড়েছে ৩৫৭ শতাংশ

azad

এক যুগ্ম কমিশনারের বরখাস্ত ও শাস্তির দাবিতে বিক্ষোভ চলছে এনবিআরে

rony

আগামী সপ্তাহে ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর শুরু

azad

এমসি কলেজে ধর্ষণ: ঘটনাস্থলের নমুনার সাথে ডিএনএ মিলেছে আসামিদের

rony

সোমবার বন্ধ থাকবে ঢাকার যেসব এলাকার মার্কেট-দোকানপাট

rony

সিলেটের এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএ মিলেছে

mdhmajor