বিনোদন

পুলিশকে বিয়ে করে বিপদে অভিনেত্রী

বিনোদন ডেস্ক : অভিনেত্রী তানিয়া গঙ্গোপাধ্যায়ের শুরুটা ‘চোখের বালি’ সিরিয়াল থেকে। তারপর উপহার দিয়েছেন বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়াল। সম্প্রতি অভিনয়কে ছেড়ে রোববার বিয়ে করেন তানিয়া। তার বরের নাম অভিষেক মণ্ডল। বর্তমানে বীরভূমে পুলিশের চাকরি করছেন তিনি। বিয়ের খবরেই শেষ নয়, তানিয়া বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যাচ্ছেন বলেন ঘোষণা দিয়েছেন।


অভিনেত্রীর বিয়ের খবরে তার ভক্তরা খুশি হলেও, অভিনয় ছাড়ার বিষয়টিতে মন খারাপ করেছেন অনেকেই। বিয়ের করেছেন ঠিক আছে, কিন্তু তাই বলে অভিনয় কেন ছাড়ছেন। এই বিষয়ে ভারতীয় এক গণমাধ্যমকে তানিয়া জানান, আপতত অভিনয়ে নয়, পুরো সময়টা তিনি তার পরিবারকে দিতে চান। জানা গেছে, স্টার জলসার ধারাবাহিক ‘জীবন জ্যোতি’ শেষ হওয়ার পর অভিনয় থেকে নিজেকে আড়ালে রাখতে শুরু করেন তানিয়া। বিয়ের প্রস্তুতি নিয়েছেন তখন থেকেই। এবার বিয়ে করেই বিদায় জানালেন অভিনয়কে। তার অভিনীত সবচেয়ে উল্লেখযোগ্য চরিত্রগুলির একটি ছিল ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিকের অন্নপূর্ণা। সবাইকে চমকে দিয়ে হঠাৎ করেই বিয়ে করে ফেললেন এই জনপ্রিয় অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রিয়াসহ ৩ জনের ফোন ল্যাপটপ জব্দ

Shamim Reza

অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত

Shamim Reza

‘তোমার শরীরের প্রতিটি ইঞ্চিই সুন্দর’ মন্তব্য করে বিপাকে ভার্মা

Shamim Reza

ভাবনার একি হাল!

Shamim Reza

আমি রাজনীতির শিকার, সুপ্রিম কোর্টে রিয়া

Shamim Reza

অ্যাম্বুলেন্সে তোলার সময় জীবিত ছিলেন সুশান্ত! যা বললেন সেই ড্রাইভার

rony