Views: 31

জাতীয়

পুলিশের ফেসবুকে অভিযোগ, সাবেক স্বামী গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে এক নারীর করা অভিযোগে তার সাবেক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিয়ার) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ৯ ফেব্রুয়ারি পুলিশের ফেসবুক ইনবক্সে এক নারী অভিযোগ করেন, আতিকুল ইসলাম বাবু নামে তার সাবেক স্বামী নানাভাবে তাকে হয়রানি করছেন। বিভিন্ন সময় বাবু ওই নারীকে হুমকি দিয়ে তার স্বাভাবিক জীবনযাপনে বাধাগ্রস্ত করছেন। বিষয়টি ভুক্তভোগী অন্য কাউকে বলতে পারছিলেন না। লজ্জিত হওয়ার শঙ্কায় তিনি অস্বস্তি বোধ করছিলেন। পরে তিনি পুলিশের ফেসবুক পেজে অভিযোগ করেন।


তিনি আরও জানান, সর্বশেষ ৯ ফেব্রুয়ারি অভিযোগকারী একটি প্রমাণ আমাদের দেন। সেটা ছিল একটি অডিও টেপ। সেই অডিওতে শোনা যায়, বাবু ওই নারীকে অশ্লীল গালাগাল সহ হুমকি দিচ্ছেন।

ভুক্তভোগী নারী জানান, প্রশাসন ও সরকারে সঙ্গে বাবুর উচ্চ পর‌্যায়ে যোগাযোগ রয়েছে এমন ভয় দেখিয়ে তাকে হুমকি দেওয়া হতো।

এআইজি সোহেল জানান, বিষয়টি রমনা থানাকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়। রমনা থানার ওসি মনিরুল ইসলাম গোয়েন্দা পুলিশের সহায়তায় আতিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করেন।

গ্রেফতারের পর দেখা যায়, গ্রেফতার বাবু একটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। তিনি দীর্ঘদিন বিদেশে অবস্থান করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জনের প্রাণহানি

Sabina Sami

ছেলের পরকীয়ায় মা-বাবা ও ছোট বোন কারাগারে

Sabina Sami

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

তামিমার তালাকের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনিয়ন পরিষদে নেই

Sabina Sami

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Saiful Islam