Views: 331

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পূজা উদ্বোধন করতে ভারতে গেলেন সাকিব


স্পোর্টস ডেস্ক : আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতার একটি পূজা মন্ডপে অনুষ্ঠিত কালীপূজা উদ্বোধন করবেন বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসান। সে কারণে আজ দুপুর ১টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে ভারত গেলেন সাকিব।

ভারতে যাওয়ার পূর্বে বেনাপোল কাস্টমস হাউজে কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎও করেন টাইগার এই তারকা। এ সময় অতিরিক্ত কাস্টমস কমিশনার ড. মো: নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।


কিছুক্ষণ সেখানে অবস্থান করার পর সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতের রওনা দেন সাকিব। এ সময় স্থানীয় গণমাধ্যম কর্মী ও শত শত ক্রিকেট ভক্তরা উপস্থিত থাকলেও তাদের সঙ্গে কোনও প্রকার কথা বলেননি বিশ্বসেরা এই তারকা। এসময় চেকপোস্টে অবশ্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।

কলকাতার ওই পূজা মন্ডপের আয়োজক পরেশ পাল জানান, বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা থেকে কলকাতায় আসবেন সাকিব। সন্ধ্যায় পূজা উদ্বোধন করেই আবার ঢাকায় ফিরে যাবেন তিনি। এই করোনাকালে ভারতীয় দূতাবাস কোনও প্রকার ঝামেলা ছাড়াই বিশ্বসেরা অলরাউন্ডারকে ভিসা দিয়েছে বলেও জানান আয়োজক পরেশ পাল।

সম্প্রতি এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব আল হাসান। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্যদিয়ে আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার। উল্লেখ্য, আইপিএলে কলকাতার হয়ে খেলার কারণে ভারত তথা কলকাতা ও বাংলাদেশ- দুই দেশেই ভীষণ জনপ্রিয় সাকিব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১৫৭ রানেই গুটিয়ে গেল শ্রীলংকা

Saiful Islam

যেখানে রোনালদোর ধারে কাছেও নেই মেসি!

Saiful Islam

রোহিতরা খেয়েছেন গোমাংস, চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা

Shamim Reza

উইন্ডিজ সিরিজে ভেট্টরিকে পাচ্ছেন না মিরাজ-তাইজুলরা

Mohammad Al Amin

গরুর মাংস খেয়ে বিপাকে রোহিতসহ ৫ ভারতীয় ক্রিকেটার!

Saiful Islam

বাতিল হয়ে যাওয়া টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে ইংল্যান্ড

Mohammad Al Amin