mopnews বিনোদন

পূরণ হলো না এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছা

বিনোদন ডেস্ক : একদিন আগেই পৃথিবী ছেড়ে চলে গেছেন বরেণ্য সংগীত শিল্পী এন্ড্রু কিশোর। কিন্তু মৃত্যুর আগে তিনি তার পৈতৃক ভিটা কোটালিপাড়ায় একটি ‘প্রার্থনা কুঞ্জ’ করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

২০১৮ সালের এপ্রিল মাসে এন্ড্রু কিশোর সস্ত্রীক কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের চিথলীয়া গ্রামের পৈতৃক ভিটায় বেড়াতে গিয়েছিলেন। সেসময় তিনি তার বাবার ভিটায় একটি ‘প্রার্থনা কুঞ্জ’ করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন তার কাকাতো ভাই পূর্ণদান বাড়ৈ।


পূর্ণদান বাড়ৈ বলেন, ‘এন্ড্রু কিশোর আমার কাকাতো ভাই। তারা ছিলেন ৩ ভাই বোন। এন্ড্রু কিশোর ছিলেন সবার ছোট। তার বড় ভাইয়ের নাম স্বপন বাড়ৈ। বোন শিখা বাড়ৈ। আমার কাকা ক্ষিতিশ বাড়ৈর কর্মস্থল ছিল রাজশাহী। তিনি ওখানে চিকিৎসা পেশায় জড়িত ছিলেন। ওখানেই এন্ড্রু কিশোরের জন্ম। তবে তার বাবার জন্ম কোটালীপাড়ায়।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় এই গুণী এই সংগীত শিল্পীর মৃত্যুর সংবাদ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অবস্থানরত তার আপনজনদের কাছে পৌঁছালে তারাসহ উপজেলাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। এলাকাজুড়ে শোকাবহ পরিবেশের সুষ্টি হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

‘গলায় বেল্টের ফাঁস দিয়ে সুশান্তকে মেরেছে বন্ধু সিদ্ধার্থ’

rony

সালমান ভক্তদের জন্য সুখবর

Saiful Islam

আহত চিত্রনায়িকা পূজা চেরি

Saiful Islam

নাম আকাশ আহমেদ, প্রধানমন্ত্রীকে ডাকেন ফুফু

Shamim Reza

ভরিতে যতো হাজার টাকা কমল স্বর্ণের দাম

globalgeek

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা

Sabina Sami