খেলাধুলা

পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দিলেন রোহিত, ফেলে দিলেন ব্যাগপত্রও!

স্পোর্টস ডেস্ক : আইপিএল-এ একই দলে খেলার সুবাদে ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ডের সাথে একটা ভালো বন্ধুত্ব গড়ে উঠে ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মার। আন্তর্জাতিক ক্রিকেট ট্যুরে সময় পেলেই একে অপরের বাসায় বেড়াতেও যান দুই ক্রিকেটার।

তবে সদ্য টুইটারে রোহিতকে আনফলো করেছেন পোলার্ড। দুই ক্রিকেটারের ভক্তদের পাশাপাশি অনেক আইপিএল অনুরাগী এ কথা শুনে মর্মাহত। তবে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফরের বিজ্ঞাপন দেখে এবার হাসবেন তারাই।


ক্যারিবিয়ানদের সফরের আগে স্টার স্পোর্টস ‘আনফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেন’ শুরু করেছে। এরই মধ্যে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে তারা।

তাতে দেখা যাচ্ছে, পোলার্ড ভারত সফরে আসলে তাকে বিমানবন্দরে রিসিভ করছেন রোহিত শর্মা তারপর পোলর্ডের ব্যাগপত্র গুছিয়ে নিজ গাড়িতে তুলে ছুটছেন হোটেলের পথে।

চলতি পথে হঠাৎই কোনো রেডিও চ্যানেল রোহিতকে আসন্ন ভারত-উইন্ডিজ সিরিজের কথা স্মরণ করিয়ে দিলে তখনি পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দেন রোহিত। তার ব্যাগও ছুড়ে ফেলে দেন এই ভারতীয় ওপেনার। পরে পোলার্ডকে মাঝরাস্তায় ফেলেই চলে যান টিম ইন্ডিয়ার সহঅধিনায়ক।

বাংলাদেশের বিপক্ষে খেলা শেষে উইন্ডিজের সঙ্গে সিরিজ খেলবে ভারত। আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza