Views: 723

বিনোদন

পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না: আইরিন সুলতানা

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত দেখা যায় না চিত্রনায়িকা আইরিন সুলতানাকে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বেশ সরব দেখা যায়। কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুট করেন তিনি। সেসব ছবি পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। এনিয়ে অসংখ্য বার এমন সাহসিকতার পরিচয় দিয়েছেন আইরিন।

করোনার কারণে বর্তমানে নিজের বাসাতেই অবস্থান করছেন আইরিন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী। তিনি বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি; কাজে ফেরার অপেক্ষায় আছি।


এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন। এ ব্যাপারে দেশিয় গণমাধ্যমে তিনি বলেন, একটা ইন্ডাস্ট্রিতে সব ধরণের কাজ হয়। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে। এছাড়া দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিংয়ে অংশ নেয়া আইরিন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর সঙ্গে পূজা মণ্ডপে গিয়ে অঞ্জলি দিলেন মিথিলা

rony

অমিতাভের সঙ্গে দুরত্ব বেড়েছিল সঞ্জয়ের, মাঝপথেই ছেড়ে দিয়েছিলেন শুটিং

Shamim Reza

জেলে যাওয়ার আশঙ্কায় ভুগছেন কঙ্গনা

Sabina Sami

মৃত্যুর পর নিজের সব সৃষ্টিকর্ম ধ্বংস করতে বললেন কবীর সুমন

Shamim Reza

তানজিন তিশার পর এবার সুখবরটি দিলেন তাহসান

globalgeek

মরণোত্তর দেহদান করে তার সব সৃষ্টি ধ্বংসের নির্দেশ দিলেন কবীর সুমন

Sabina Sami