Views: 885

আন্তর্জাতিক

প্রকাশ্যে রাস্তায় সঙ্গমে বাধ্য করা হলো দম্পতিকে

আন্তর্জাতিক ডেস্ক : প্রকাশ্যে রাস্তায় সঙ্গমে লিপ্ত হতে বাধ্য করা হলো এক দম্পতিকে। এছাড়াও সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ফয়জলাবাদ জেলায়।

এ ঘটনায় এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, গত সপ্তাহে তারা সেখানকার একটি হাইওয়ের ধারে বসে গল্প করছিলেন। এমনসময় আচমকা তিনজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি এসে তাদের সেখানেই সঙ্গমে লিপ্ত হওয়ার নির্দেশ দেয়। ওই দম্পতি রাজি না হলে তাদের শারীরিক নিগ্রহও করা হয়। শেষ পর্যন্ত তাদের কথা মেনে নিতে বাধ্য হন ওই দম্পতি।


স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনার ভিডিও ব্যবহার করে ওই দম্পতিকে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের চিন্তা ছিলো ওই দুষ্কৃতীদের। কিন্তু, ওই দম্পতির কাছ থেকে কোনো অর্থ না পেয়ে তারা ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এদিকে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়ে তীব্র শোরগোল তৈরি হয়। এরপর তদন্তে নামে পুলিশ।

জানা যায়, ওই দুষ্কৃতীদেকর মধ্যে দুইজনের নাম বাবর এবং এহসান। অপরজনের নাম এখনও জানা যায়নি। পুলিশ ইতিমধ্যেই বাবরকে গ্রেপ্তার করেছে। অপর দুঅজন পালিয়েছে, তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। তিনজনের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে।

পুলিশি জিজ্ঞাসাবাদে বাবর দাবি করেছে, ওই দম্পতি আগে থেকেই আপত্তিকর কাজকর্মে লিপ্ত ছিল। তাই সে আর তার সহযোগীদের তাদের জোর করে সঙ্গমে বাধ্য করেছিল। এহসান ঘটনার ভিডিও রেকর্ড করে বলে দাবি করেছে সে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রতিমা বহনকারী দুই নৌকার সংঘর্ষ, নৌকা উল্টে চারজনের মৃত্যু

Saiful Islam

‘মুহম্মদকে ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে কসোভোর এমপি

Saiful Islam

এবার ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন এরদোগান

globalgeek

এবার ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোয়ানের

Saiful Islam

মার্কিন নির্বাচনে বাইডেনকে আর্থিক সহায়তা দেয়ার প্রসঙ্গ এড়িয়ে গেলেন পুতিন

azad

না ফেরার দেশে স্যামসাং গ্রুপের চেয়ারম্যান লি কুন হি

Mohammad Al Amin