Views: 82

খেলাধুলা জমিজমা সংক্রান্ত

প্রচন্ড বিপদে ভারত, ৪ উইকেট হারিয়ে খাদের কিনারায় কোহলিরা (লাইভ)


স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে বন্ধ হয়ে যাওয়া ভারত ও নিউ জিল্যান্ডের মধ্যকার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচটি রিজার্ভ ডেতে অর্থাৎ বুধবার (১০ জুলাই) ফের মাঠে গড়িয়েছে। তবে অবশিষ্ট ২৩ বলে ব্যাটিং করতে নেমে সুবিধে করতে পারেনি কিউই ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৩৯ রান করে দলটি। ফলে জয়ের জন্য ২৪০ রানের লক্ষে ব্যাটিংয়ে নামে ভারত।

জয়ের জন্য ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যাট করতে নেমে ভারতের সংগ্রহ ১০ ওভারে ৪ উইকেটে ২৪ রান।


নিউজিল্যান্ড একাদশঃ মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেইলর, টম লাথাম, জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

ভারত একাদশঃ রোহিত শর্মা, লুকেশ রাহুল, বিরাট কোহলি, ঋষভ পন্থ, মহেন্দ্র সিং ধোনি, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবেনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

খেলাটি লাইভ দেখুন এই লিঙ্কে 


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাতারে প্রথম প্রস্তুতি ম্যাচে হেরে গেল বাংলাদেশ

rony

ম্যারাডোনার মৃত্যুতে ১০ নম্বর জার্সি বন্ধের আহ্বান

Shamim Reza

ম্যারাডোনার মরদেহ প্রেসিডেন্ট কার্যালয়ে, শ্রদ্ধা জানাতে রাখা হবে ৩ দিন

Shamim Reza

নিউজিল্যান্ডে পাকিস্তান শিবিরে আতঙ্ক! ছয় জনের করোনা

Shamim Reza

আমি ফিলিস্তিনিদের এক নম্বর সমর্থক, আমি একজন ফিলিস্তিনি: ম্যারাডোনা

rony

মৃত্যুর তারিখটা পর্যন্ত মিলিয়ে দিলো দুই বন্ধু

Shamim Reza