Views: 102

খুলনা বিভাগীয় সংবাদ

প্রতারণার অভিযোগে মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা


জুমবাংলা ডেস্ক : যশোরে প্রতারণার অভিযোগে মায়ের বিরুদ্ধে মামলা করেছেন এক মেয়ে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য কোতোয়ালি থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মা ফিরোজার খাতুনের নামে এ মামলা করেছেন শহরের বকচর এলাকার ফিরোজ উদ্দিনের মেয়ে সোনিয়া খাতুন। অভিযুক্ত ফিরোজা খাতুন শহরের ঘোপ নওয়াপাড়া রোডের বাসিন্দা।


অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০১৫ সালের ৩ মার্চ সোনিয়া খাতুন আবর আমিরাতে যান। সেখানে তিনি গৃহকর্মীর কাজ করতেন। বিদেশে থাকাকালে তিনি মায়ের কাছে মোট সাত লাখ টাকা পাঠিয়েছিলেন। ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি তিনি দেশে ফিরে আসনে। এরপর তিনি মায়ের কাছে টাকা ফেরত চাইলে তিনি টালবাহানা শুরু করেন। একপর্যায়ে ২০১৮ সালে ফেরত দেবে বলে অঙ্গীকার করে। ২০১৮ সালের বিভিন্ন সময় টাকা ফেরত চাইলে আবারো টালবাহানা শুরু করে। টাকা ফেরত দিতে মেয়ের কাছে ২০১৯ সাল পর্যন্ত সময় চান ফিরোজা খাতুন।

পরবর্তীতে আরো এক বছরের সময় নিলেও তিনি টাকা পরিশোধ করেননি। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি প্রতারণার অভিযোগে আদালতে এ মামলা করেছেন।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার আব্দুল হালিম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza