জাতীয়

প্রতিবন্ধী ভাতার জন্য আবেদন করতে এসে চলে গেলেন চিরতরে

জুমবাংলা ডেস্ক : মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদে প্রতিবন্ধী ভাতার জন্য আবেদন করতে গিয়েছিলেন শাজাহান আলী (৫১)। কিন্তু সেখানেই স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। গতকাল মঙ্গলবার দুপুরে মটমুড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এই ঘটনা ঘটে। তিনি ছাতিয়ান গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয় মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম লিটন জানান, কিছুদিন আগে তাঁকে একটি প্রতিবন্ধী কার্ড করে দিয়েছিলেন।  গতকাল সেই কার্ড নিয়ে প্রতিবন্ধী ভাতার জন্য আবেদন করতে এসে স্ট্রোক করে মারা গেলেন তিনি। ইউনিয়ন পরিষদ থেকে তাঁর স্ত্রীকে বিধবা ভাতাসহ অন্যান্য সহায়তা দেওয়ার চেষ্টা করা হবে।

মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, শাজাহান আলী আগেও একবার স্ট্রোক করেছিলেন।  গতকাল সকালের দিকে ইউনিয়ন পরিষদে প্রতিবন্ধী ভাতার জন্য আবেদন করতে এসে এক দফাদারের সঙ্গে কথা বলতে বলতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় বামন্দী বাজারের একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

অসহায়দের জন্য ১৮ টাকায় আটা ৩০ টাকায় চাল

Saiful Islam

টানা ছুটি ও সেনা মোতায়েন করোনারোধে কার্যকর প্রমাণিত হয়েছে: ইউএন বিশেষজ্ঞ

mdhmajor

মসজিদে জামাত ও জুমার নামাজ চলবে: ইসলামিক ফাউন্ডেশন

mdhmajor

মাস্ক বিতরণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ হয়ে ভাই-বোনসহ আহত ১০

globalgeek

করোনায় নিউইয়র্কে কমপক্ষে ১৫ বাংলাদেশির মৃত্যু

mdhmajor

গণমাধ্যম ও সরকার আরও ঘনিষ্ঠভাবে কাজ করবে : তথ্যমন্ত্রী

rony