Views: 197

বরিশাল বিভাগীয় সংবাদ

প্রতিবেশী নারীর সহায়তায় কিশোরীকে একাধিকবার ধর্ষণ!


জুমবাংলা ডেস্ক : বরগুনার আমতলীতে ১৩ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় মামলার পর অভিযুক্ত রুবেল খলিফা (২৮) এবং ধর্ষণে সহায়তাকারী রাশিদা বেগমকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানাগেছে, রবিবার বিকেল ৪টার দিকে উপজেলার চাওড়া ইউনিয়নের কাউনিয়া গ্রামের হতদরিদ্র ও প্রতিবন্ধী এক ব্যক্তির কিশোরী কন্যাকে প্রতিবেশী রাশিদা বেগম ফুসলিয়ে তার ঘরে নিয়ে যান। এর কিছুক্ষণ পরে ওই ঘরে একই ইউনিয়নের বৈঠাকাটা গ্রামের সেরাজ উদ্দিন খলিফার পুত্র রুবেল খলিফা প্রবেশ করেন। রাশিদা বেগম ঘর থেকে বের হলে রুবেল ওই কিশোরীকে মুখ চেপে ধর্ষণ করেন। বিষয়টি ভূক্তভোগী তার দাদাকে জানায়। এর পূর্বেও প্রতিবেশী রাশিদা বেগমের সহায়তায় ওই ভিকটিম শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে রুবেল খলিফা একাধিকবার ধর্ষণ করেছে বলে ওই কিশোরী জানায়।


এ ঘটনায় রবিবার রাতেই রুবেল খলিফা ও সহায়তাকারী প্রতিবেশী রাশিদা বেগমকে আসামি করে ভিকটিমের দাদা আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই মামলার তদন্তকারী কর্মকর্তা আমতলী থানার এসআই মো. শহিদুল আলম অভিযান চালিয়ে রুবেল খলিফা ও সহায়তাকারী রাশিদা বেগমকে গ্রেপ্তার করেন। আজ দুপুরে আসামিদের উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মো. শাকিব হোসেন তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার জানিয়েছেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে ও ভিকটিম শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধানের শীষের ভোটারদের নৌকায় ভোট দিতে বললেন সুজন

Saiful Islam

রূপগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু

Saiful Islam

নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই জঙ্গি আটক

Saiful Islam

সাড়ে ৩ হাত মাটি সুরক্ষিত রাখতে হারাম খাই না: পানিসম্পদ প্রতিমন্ত্রী

Saiful Islam

রাজশাহী মেডিকেল থেকে নবজাতক চুরি

Saiful Islam

কাঁকড়া ধরতে গিয়ে বাঘের আক্রমণে দুই জেলে নিহত

Saiful Islam