Views: 875

বিভাগীয় সংবাদ

প্রতিবেশী ভাবির হাতে দেবর খুন


জুমবাংলা ডেস্ক: টাঙ্গাইলে জমিজমা বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশী ভাবির দায়ের আঘাতে দেবরকে খুন করার অভিযোগ উঠেছে। নিহত দেবর অঞ্জু (৪৫) টাঙ্গাইল সদর উপজেলার আয়নাপুর চরখিদির গ্রামের হোসেন আলীর ছেলে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আয়নাপুরের চরখিদির এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভাবি আলেয়া বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক ভাবি একই গ্রামের তাহের হোসেনের স্ত্রী।


মগড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুর রহমান খোকা জানান, নিহত অঞ্জু ও আলেয়া বেগমের পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার বিকেলে অঞ্জু ও আলেয়া বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আলেয়া বাড়িতে থাকা দা দিয়ে অঞ্জুকে কুপিয়ে হত্যা করেন। পরে স্থানীয়রা আলেয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী আলেয়া বেগমকে আটক করা হয়েছে। তবে কি কারণে হত্যার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আটক আলেয়াকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, হত্যার অভিযোগে ওই নারীকে আটক করা হয়েছে। আটকের পর অঞ্জুকে কুপিয়েছে বলে স্বীকারও করেছেন তিনি। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza