Views: 59

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রতি দুইদিনের হাটে কোটি টাকার আসবাবপত্র বিক্রি

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সদর থেকে ১৪ কি.মি পূর্বে বংশাই নদীরপাড়ে প্রতি বৃহস্পতিবার ও সোমবার বসে ধলাপাড়া ফার্নিচার হাট। এ দুই দিনে কোটি টাকার খাট,সোফাসেট,ড্রেসিং টেবিল, ডাইনিং টেবিল, শোকেস, চেয়ার-টেবিল এবং দরজা-জানালাসহ কোটি টাকার আসবাবপত্র বিক্রি হয়।

পছন্দসই বাহারি ডিজাইন, নাগালের মধ্যেই দাম, সড়ক ও নৌপথের পরিবহন সুবিধার জন্য দিন দিন আরো জনপ্রিয় হয়ে উঠছে দেশের বৃহত্তম আসবাবপত্রের এ হাট।

সরেজমিনে জানা গেছে, উত্তর অঞ্চলের জেলা ময়মনসিংহ, জামালপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে লোকজন এ হাটে আসেন নিত্য প্রয়োজনীয় আসবাবপত্র কেনার জন্য।


কাঠের মধ্যে খোদাই করা বাহারি নকশায় ফুলবক্স, সেমিবক্স, বেগি খাট, বোম্বাই ও রাশিয়ান খাট পাওয়া যায় এ হাটে। দুই হাজার থেকে ৬০ হাজার টাকা মূল্যের খাট পাওয়া যায়। এছাড়াও গোল ড্রেসিং টেবিল, ছয়কোনা ড্রেসিং টেবিল, তিনচাল ড্রেসিং টেবিল, দুইচাল ড্রেসিং টেবিল, কানিশ ড্রেসিং টেবিল এবং লতা সোফা, হাতি শুঁড় সোফা, বল সোফা ও বক্স সোফাসেটও বিক্রি হয়। উচ্চবৃত্ত থেকে নিম্নবৃত্ত সব শ্রেণির লোকজন এ হাটের ক্রেতা।

হাটে আসা এক হামিম ইসলাম নামে এক ক্রেতা বলেন, ‘এ হাটে সাশ্রয়ী মূল্যের ভালো আসবাবপত্র পাওয়া যায়। তাই এখান থেকেই প্রয়োজনীয় আসবাবপত্র কিনি।’

নূর ইসলাম নামে এক বিক্রেতা বলেন, ‘প্রতি সপ্তাহে এ হাটে আসি আসবাবপত্র বিক্রি করতে। এখানে ক্রেতাদের ভালোই ভিড় থাকে। তাই বিক্রিও হয় ভালো।’

স্থানীয়রা জানান, সুলভ মূল্যে আসবাবাপত্রের জন্য এ হাট আমাদের সবার কাছেই জনপ্রিয়। অন্যান্য জেলা-উপজেলা থেকেও এখানে ক্রেতারা আসবাবপত্র কিনতে আসেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে মারধরের অভিযোগ

Saiful Islam

স্বাস্থ্যবিধি মেনে ফেনীতে শুরু হচ্ছে শিল্প ও বাণিজ্য মেলা

Saiful Islam

৭ শর্তে বাড়িতে সাজাভোগ করবেন আসামি দুই বোন

Shamim Reza

৪৮ ঘণ্টাতেও খোঁজ মেলেনি রহস্যময়ভাবে নিখোঁজ মা-মেয়ের

Shamim Reza

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে মোয়াজ্জেম হোসেন কাওসার

mdhmajor

শিক্ষক, সাংবাদিক ও নদী বন্ধু আরমানের জন্মদিন আজ

rskaligonjnews