Views: 162

বিনোদন

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার


বিনোদন ডেস্ক : শুক্রবার (৮ জানুয়ারি) অভিনেতা ইয়াশের জন্মদিন উপলক্ষে টিজার প্রকাশের পরিকল্পনা ছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ নির্মাতাদের। কিন্তু ভিডিও লিক হওয়ার দুর্ঘটনার সুবাদে একদিন আগেই তড়িঘড়ি করে টিজার মুক্তি দেন নির্মাতা প্রশান্ত নীল।

অঘটন থেকে কালেভদ্রে ভালো কিছু ঘটতে পারে। যেমন ধনুষের ‘হোয়াই দিস কোলাভেরি ডি’ গানটির ক্ষেত্রে ঘটেছিল। গানের কিছু অংশ ফাঁস হয়ে যাওয়ার কারণে নির্মাতাদের পুরো গানটিই ইউটিউবে প্রকাশ করতে হয়েছিল। তারপর বাকিটা তো ইতিহাস। তবে ‘কেজিএফ ২’র ক্ষেত্রে তেমনটা ঘটেনি।


তারকা অভিনেতা ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশ ও প্রচারণার সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও ফাঁস হয়ে যাওয়ার কারণে। তাই নির্ধারিত সময়ের কয়েক ঘণ্টা আগেই প্রকাশ করতে হলো টিজারটি। আর ভক্তরাও আগেভাগেই উপভোগ করে নিলেন এই টানটান উত্তেজনাপূর্ণ টিজার। ইউটিউবে প্রকাশের পর প্রথম ২৩ ঘণ্টাতেই ৬ কোটি ৭২ লাখের বেশিবার টিজারটি দেখা হয়েছে।

টিজার দেখে স্তম্ভিত হয়ে গেছেন দর্শকরা। এ যেন সবার প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে। আক্ষরিক অর্থেই টিজারটি দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে।

কী আছে চ্যাপ্টার টু’র টিজারে? কেজিএফ: চ্যাপ্টার ওয়ানের দারুণ সাফল্য নির্মাতাদের উৎসাহিত করেছে আরও উচ্চতর শৈলীতে সিনেমা বানাতে। এর ভিজ্যুয়াল অতি উচ্চমানের। সেসঙ্গে ফিরে আসছে অধীরা। টিজারে অধীরা রূপে এক ঝলক দেখা গেছে সঞ্জয় দত্তকে। আর উপযুক্ত ক্ষেত্রে ধীর গতির দৃশ্যায়ন দর্শকের চোখকে আটকে রেখেছে প্রতিটি সেকেন্ডে।

দেখুন ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ টিজার:


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যাকে বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

rony

মধ্যরাতে হঠাৎ ‘গান ছাড়ার’ ঘোষণা নোবেলের

Shamim Reza

প্রমা শেখের নতুন গান ‘ভাঙচুর’ (ভিডিও)

Shamim Reza

মধ্যরাতে গান ছাড়ার ঘোষণা, সকাল হতেই ‘প্রত্যাহার’ নোবেলের

rony

যত সম্ভব তত সন্তান নিতে চাই : প্রিয়াঙ্কা

Shamim Reza

আনুশকার সদ্যজাত কন্যাসন্তানের ছবি প্রকাশ করলেন কোহলির ভাই

Sabina Sami