Views: 75

বিনোদন

প্রথমবারের মতো জন্মদিনে কোনো আয়োজন রাখছেন না সালমান


বিনোদন ডেস্ক : চলতি বছর লকডাউন চলকালীন প্রথম তিন মাস নিজের ফার্মহাউসেই পরিবার ও বলিউডের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই কোয়ারেন্টাইন কাটিয়েছেন সালমান খান। এরপর মুম্বাই ফিরে নিজের অসমাপ্ত দু’টি ছবির কাজও শুরু করে দিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি নিজের গাড়ি চালক ও টিমের কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ার পর ফের একবার নিজের বান্দ্রার বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন ‘ ভাইজান’।


তবে আশার কথা তিনি ও তার পরিবারের কেউই করোনায় আক্রান্ত হননি। নিজের গাড়ি চালকের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই আর ঝুঁকি নেননি সালমান। নিজে তো বটেই, পাশাপাশি গোটা খান পরিবার ও বাড়ির সব কর্মচারীদের কোভিড-১৯ পরীক্ষা করানোর ব্যবস্থা করেন তিনি। পরীক্ষার রিপোর্ট সব নেগেটিভ এসেছে বলেই সালমান ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে।

এবার এই করোনার ভয়েই নিজের জন্মদিনের বার্থডে পার্টির পরিকল্পনা বাতিল করলেন সালমান। প্রতি বছরই পানভেলের নিজস্ব ফার্মহাউসে নিজের জন্মদিন ধুমধাম করে পালন করেন ‘ ভাইজান’। পুরো খান পরিবার ছাড়াও সালমানের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও প্রায় গোটা বলিউড উপস্থিত থাকে এই পার্টিতে।

তবে বহুবছর এই প্রথমবার সালমানের জন্মদিনের সন্ধ্যায় আলোর রোশনাই দেখা যাবে না পানভেলের ফার্মহাউসে। মানে প্রথমবারের মতো জন্মদিনে কোনো আয়োজনই রাখছেন না সালমান। শুধু তাই নয় গত ২০ নভেম্বর সালমানের বাবা-মায়ের বিবাহবার্ষিকীও একেবারেই অনাড়ম্বরে নিজেদের বাড়িতেই পালন করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নতুন প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি ক্যাটরিনা

Saiful Islam

কষ্টে কেঁদেই ফেললেন অপু বিশ্বাস!

Saiful Islam

এবার কঙ্গনাকে বয়কটের ডাক

Saiful Islam

আইসোলেশনে বলিউড অভিনেতা সানি দেওল

rony

বধূবেশে অপু বিশ্বাস

rony

মন্দিরে বিয়ে করলেন আদিত্য নারায়ণ, নাচছেন বাবা উদিত (ভিডিও)

rony