Views: 16

asndpost

প্রথমবার মডেল হলেন ডিপজল

বিনোদন ডেস্ক : নায়ক হিসেবে ঢালিউডে যাত্রা শুরু করেছিলেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পরবর্তীতে তিনি প্রতিষ্ঠা পান খল নায়কের ভূমিকায়। গত কয়েক বছর ধরে আবারও তিনি নায়কের চরিত্রে অভিনয় করে চলেছেন। চরিত্রের পালাবদলে সেই ডিপজল এবার কাজ করলেন মডেল হিসেবে। রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের মডেল হয়েছেন এই দাপুটে অভিনেতা।

গৌতম সাহার কোরিওগ্রাফিতে সম্প্রতি ডিপজলের বাড়িতে এর ফটোশুট করা হয়েছে। নাঈম আহমেদের ক্যামেরায় ডিপজলের সঙ্গে এখানে মডেল হয়েছেন তৃণ ও এনিলা তানজুম।

ডিপজল সাধারণত মডেল ফটোশুট করেন না। এর মাধ্যমে প্রথমবার মডেল ফটোশুট করেন এই অভিনেতা। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘সিনেমার বাইরে আমার কাজ করা হয় না। রয়েল মালাবারের পোশাক আমার কাছে ভালো লেগেছে। ব্যান্ডটিও বেশ ভালো, যে কারণে এর মডেল ফটোশুট করেছি।’

এদিকে রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, ‘ডিপজল ভাইয়ের অসংখ্য ফ্যান রয়েছে। তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছে এটা অনেক ভালো লাগার। আমাদের এখানে অনেকগুলো অতি দক্ষ হাতের ছোঁয়ায় তৈরি হয় পোশাক। সেইসঙ্গে বিয়ের গহনাও হতে হবে আধুনিক ও পছন্দসই। সেদিক দিয়ে আমরা অন্যদের থেকে এগিয়ে। একই ছাদের নিচে পোশাকের পাশাপাশি চোখ ধাঁধানো আধুনিক সব ডিজাইনের স্বর্ণ এবং ডায়মন্ডের গহনা পাবেন আমাদের এখানে।’

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে দেখা গেছে তাকে।

আরও পড়ুন

ত্ব-হাসহ সঙ্গীরা পরিবারের কাছে (ভিডিও)

globalgeek

টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান

Shamim Reza

আবু ত্ব-হা যেভাবে উদ্ধার হলেন

globalgeek

সরকার-দেশের মানুষকে বিব্রত করতে ‘আত্মগোপন’ করেননি ত্ব-হা

Shamim Reza

বাড়ি ফিরে পানি ছাড়া কিছুই খাননি আবু ত্ব-হা

globalgeek

যার বাসায় আত্মগোপনে ছিলেন ত্ব-হা

globalgeek