Views: 287

খেলাধুলা

প্রথম জয় পেতে ঢাকার টার্গেট ১০৯ রান


স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু টি-২০ কাপে জয়ের জন্য এক প্রকার মরিয়া হয়ে আছে বেক্সিমকো ঢাকা। টুর্নামেন্টে প্রথম জয়ের খোঁজে আজ ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নেমেছে দলটি। প্রথমে ব্যাট করে মামুলি সংগ্রহ পেয়েছে বরিশাল। ম্যাচ জিততে ঢাকার প্রয়োজন ১০৯ রান।


টুর্নামেন্টে এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে সবগুলোতেই হেরে টেবিলের তলানিতে অবস্থান করছে ঢাকা। এমন অবস্থায় বুধবার টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন দলটির অধিনায়ক মুশফিক। শুরু থেকেই বরিশালকে চেপে ধরে ঢাকার বোলাররা।

বরিশালের ইনিংসে দুই অংকের ঘরে রান করতে পেরেছেন মাত্র তিনজন। সর্বোচ্চ ৩৩ রান এসেছে তৌহিদ হৃদয়ের ব্যাট থেকে। তামিম ইকবাল করেছেন ৩১ রান। এছাড়া মেহেদি হাসান মিরাজ করেন ১২ রান। পারভেজ হোসেন ইমন ও আফিফ হোসেন ধ্রুব তো রানের খাতাই খুলতে পারেননি।

ঢাকার হয়ে বল হাতে সবচেয়ে উজ্জ্বল ছিলেন রবিউল ইসলাম রবি। তিনি একাই শিকার করেছেন ৪ উইকেট। এছাড়া শফিকুল ইসলাম দুটি এবং রুবেল হোসেন ও নাঈম হাসান একটি করে উইকেট শিকার করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফের কামিন্স- হ্যাজেলহুড ঝড়ে কুপোকাত ভারত

Shamim Reza

২৯ বছরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়

Shamim Reza

অলিম্পিকে টি-১০ ক্রিকেটের জোরালো দাবি ক্রিস গেইলের

Sabina Sami

২৪৪ রানেই শেষ ভারত

azad

পাকিস্তান সফরকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

Mohammad Al Amin

মাশরাফি প্রসঙ্গ উঠতেই সরাসরি যা বললেন সাকিব

Saiful Islam